en
সোমবার , ৩০ মে ২০২২ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের দিনব্যাপী দোয়া ও খাবার বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৩০, ২০২২ ২:৩৩ অপরাহ্ণ
PicsArt 05 30 08.28.28

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং অসহায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণের মধ্যদিয়ে দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়েছে । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

সোমবার ( ৩০ মে) বাদ আছর শহরের দেওভোগ পাক্কা রোড় এলাকায় এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষ থেকে দিনব্যাপী বন্দর ও নারায়ণগঞ্জ সদর এবং ওয়ার্ডের বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতি ও যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বিশেষ অতিথি মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান। আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি হারুন অর রশিদ, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, আবুল হোসেন রিপন, তরিকুল ইসলাম, মিজানুর রহমান, সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসিলাম, জাকির হোসেন সেন্টু, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, কায়সার আহমেদ, আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী ইমরান শামীম, সদস্য মোতালেব হোসেন, নবী হোসেন নবু, দুলাল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান রাসেল, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাবেক সাজ্জাদ হোসেন কমল, শাহিন খান, কামরুল হাসান রনি, শাহিন শরীফ, মো. শাকিল, তারেক সুবহান বাবু, জহিরুল ইসলাম হারুন, সহ- সাংগঠনিক সম্পাদক এ এইচ সৌরভ, সাহিত্য বিষয়ক সম্পাদক মো. এরশাদ আলী, সদস্য সাইফুল ইসলাম আপন, রিয়াজুল আলম ইমন, হাবিবুর রহমান মাসুদ, যুুুুবদল নেতা আরিফুর রহমান নয়ন, জুনায়েদ আলম জনি, রেজাউল করিম রেজা, হোসেন, আঃ হাকিম, মোক্তার হোসেন, স্বপন মিয়া, নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ, তাওলাদ , জহির, এলিন, মানিক বেপারী, আব্দুর রহমান, নিরব, শৈবাল, সোহেল, বলাই, জনি প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 27 09.01.36

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে সোনারগাঁ বিএনপি’র ব্যাপক কর্মসূচি গ্রহণ

PicsArt 08 12 11.00.03

যুবদল সভাপতি টুকু’র মায়ের মৃত্যুতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শোক

PicsArt 08 15 06.40.31

শোক দিবসে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বিশেষ প্রার্থনা

PicsArt 10 13 07.47.49

‘তত্ত্বাবধায়ক সরকার চিরনিদ্রায় ঘুমিয়ে আছে, আর কোনোদিন চোখ মেলবে না’

PicsArt 08 31 10.25.16

মহানগর যুবদলের আহ্বায়ক সজলকে সদর থানা যুবদলের শুভেচ্ছা

PicsArt 10 09 07.04.47 1

রূপগঞ্জে ডাকাতি মামলায় ৩ ডাকাত ২দিনের রিমান্ডে

PicsArt 04 22 06.55.00

নুসরাত হত্যা ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে জেলা পূজা পরিষদের মানববন্ধব

PicsArt 07 20 08.12.03

মহানগর বিএনপির শোক র‌্যালিতে মন্তু- সজলের নেতৃত্বে যুবদলের শোডাউন

PicsArt 11 04 08.17.22

নারায়ণগঞ্জের দুই মামলায় ক্রিকেট বোর্ডের পরিচালক শওকত আজিজ রাসেলের জামিন

PicsArt 04 29 09.10.54

‘আমার বিরুদ্ধে মিথ্যা মামলা, আল্লাহ তাদের বিচার করবো’