en
শনিবার , ১৯ সেপ্টেম্বর ২০২০ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জ হলো জাতীয় পার্টির ঘাঁটি : প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ১৯, ২০২০ ৫:২১ অপরাহ্ণ
PicsArt 09 19 11.14.40

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ বলেছেন, নারায়ণগঞ্জের জাতীয় পার্টির নেতৃবৃন্দরা কি অত্যচারিত আজকে আমি নিজ চোঁখে দেখে গেলাম । অনেকেই পল্লী বন্ধুর জাতীয় পার্টি করতে চায় , কিন্তু করতে পারছে না । আমি দৃঢ়তার সাথে বলতে চাই , আজকে যারা এখানে আছেন এরাই জাতীয় পার্টির শক্তি । আর আপনারা যাদের উপর নির্ভর করছেন তারা জাতীয় পার্টির শক্তি না । অনেকই বলেন রংপুরের পরে নারায়ণগঞ্জ জাতীয় পার্টির ঘাঁটি । আমি মনে করি নারায়ণগঞ্জ হলো জাতীয় পার্টির ঘাঁটি ।

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও পরিচিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

শনিবার ( ১৯ সেপ্টেম্বর ) দুপুরে শহরের আল জয়নাল প্লাজার তৃতীয় তলায় জাতীয় পার্টির কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । এসময়ে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা মোনাজাত অনুষ্ঠিত হয় ।

তিনি আরো বলেন, গভীর অন্ধকারে ছেয়ে গেছে আমাদের এই মাতৃভূমি । দেশে গনতন্ত্র নেই, জীবনের নিরাপত্তা নেই । চারদিকে শুধু হাকার আর হাকার । জনগণ আওয়ামীলীগকেও দেখছে এবং বিএনপিকেও দেখেছিলো । আমার ধারনা বর্তমান দেশের জনগণ জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের দিকে তাকিয়ে আছেন । পল্লী বন্ধু এরশাদ বলেছিলেন মুক্তিযোদ্ধারা এদেশের শ্রেষ্ঠ সন্তান । তিনি মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় সর্বোচ্চ মর্যাদা দিয়েছিলেন । প্রয়াত পল্লী বন্ধু এরশাদ সাহেব এদেশে অনেক উন্নয়ন করেছিলেন । আজকে পল্লী বন্ধু নেই আমি তার আত্মার মাগফেরাত কামনা করছি । আজকে যারা এসেছেন আপনারা সবাই জাতীয় পার্টির ভক্ত । এই নারায়ণগঞ্জ হলো প্রাচ্যের ডান্ডি । এখন থেকেই সকল আন্দোলন সুসংগঠিত হতো । আপনারা সবাই দলমত নির্বিশেষে পল্লী বন্ধু ও জিএম কাদেরের উন্নয়নের কথা সবাইকে বলবেন ।

জেলা জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব’র সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক গোলাম কাদির এবং সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী মীর আব্দুস সবুর আসুদ, প্রধান বক্তা কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভূঁইয়া, জেলা জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির প্রধান পৃষ্ঠপোষক মো. জয়নাল আবেদীন, বিশেষ অতিথি চেয়ারম্যানের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন, চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, সিনিয়র যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম মহাসচিব আমির হোসেন ঢালু, সালাউদ্দিন আহমেদ খোকা মোল্লা, সমাজ কল্যাণ সম্পাদক এম এ রাজ্জাক খান, বিশেষ বক্তা জাতীয় পার্টির সদস্য বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ, আঃ বাতেন, কাকলী আক্তার কাকন, নারায়ণগঞ্জ সদর উপজেলা কমিটির আহ্বায়ক এড. মজিদ খন্দকার, সদস্য সচিব কাজী দেলোয়ার হোসেন প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 11 09.43.05

ইয়াবা ট্যাবলেটসহ দুদক কর্মচারী আটক

PicsArt 04 06 01.17.03

ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী আফজালকে কুপিয়ে হত্যা করল রাজু প্রধান বাহিনী

PicsArt 08 21 02.01.16

স্ত্রী বর্ষা হত্যা মামলায় স্বামী নয়নের রিমান্ড শুনানি আগামীকাল

PicsArt 04 07 09.34.57

বিএনপি নেতা আজাদের শ্বশুরের মৃত্যুবার্ষিকীতে জুয়েলের উদ্যোগে দোয়া

PicsArt 02 21 04.23.42

একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি পঞ্চায়েত পরিষদ, বংশাল,বি দাস, আর কে মিত্র, ওল্ড ব্যাংক রোড কমিটির শ্রদ্ধা

PicsArt 11 23 02.42.02

বরফকলে বিআইডব্লিউটিএর গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড

PicsArt 03 11 07.08.25

আজাদের নির্দেশনায় ঢাকার বিক্ষোভ সমাবেশে আড়াইহাজার থানা কৃষকদল

PicsArt 04 02 06.16.48

মহাতীর্থ ” লাঙ্গলবন্দ অষ্টমী পুণ্যস্নান” সুষ্ঠুভাবে উদযাপন লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

In order to safe and secure important computer data – keeping it online

In order to safe and secure important computer data – keeping it online

PicsArt 08 04 11.25.13

মিথ্যা মামলায় ফরমায়েশি রায়,আমরা এই রায় মানিনা: টিপু