en
শুক্রবার , ২ আগস্ট ২০১৯ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জে জেলা পরিষদ কার্যালয়ের পাশে বস্তিতে ভয়াবহ আগুন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২, ২০১৯ ৪:৩৪ পূর্বাহ্ণ
PicsArt 08 02 10.31.57

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ জেলা পরিষদ কার্যালয়ের পাশে একটি বস্তিতে ভয়াবহ অগ্নিকান্ড ঘটেছে। আগুনে বস্তির প্রায় ৭০ টি ঘর পুড়ে গেছে। ফায়ার সার্ভিসেস সাতটি ইউনিট এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

বৃহস্পতিবার দিনগত রাত তিনটায়য় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে সদর উপজেলার ফতুল্লা থানার জেলা পরিষদ কার্যালয় এলাকায় এ অগ্নিকান্ড ঘটে। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে তাৎ ক্ষণিকভাবে নিশ্চিত করে জানাতে পারেন নি ফায়ার সার্ভিস কতৃপক্ষ বা বস্তিবাসীরা।

আগুন লাগার সাথে সাথে মূহুর্তের মধ্যে পুরো বস্তি এলাকা ছড়িয়ে পড়ে। এসময় ধোয়ায় আশপাশের প্রায় দুই তিন কিলোমিটার এলাকা ধোয়ায় আচ্ছন্ন হয়ে পড়ে। বস্তিবাসীরা সহ শত শত মানুষ মধ্য রাতে লিংক রোডে এসে অবস্থান নেন। আতংকে ছোটাছুটি করতে থাকেন বস্তির লোকজন। বস্তির পাশেই একটি সি এন জি স্টেশন থাকায় মানুষ আতংকিত হয়ে পড়ে। আগুনের খবর পেয়ে নারায়ণগঞ্জ শহরের মন্ডলপাড়া, হাজীগঞ্জ ও আদমজী ফায়ার স্টেশনের সাতটি ইউনিটের দমকল বাহিনীর কর্মীরা আগুন নেভালোর কাজ শুরু করে। আগুন নেভানো না পর্যন্ত ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। ঢাকা থেকে থেকে আসা এবং দূরপাল্লার অর্ধ শতাধিক যানবাহন আটকা পড়ে। ফলে ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

জলাধারের উপর ভাসমান অবস্থায় গড়ে উঠা এই বস্তিতে বেশ কয়েকটি টং দোকান, ঝুটের গুদাম ও ঘর বাড়ি সহ প্রায় ৭০ টি স্থাপনা পুড়ে গেছে বলে জানিয়েছেন বস্তিবাসীরা।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আবদুল্লাহ আল আরেফিন সময় নিউজকে জানান, সাতটি ইউনিটের এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়। তবে আগুনে কেউ হতাহত হয় নি। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমান তদন্তের পর নিশ্চিত করে বলা যাবে।

সর্বশেষ - লিড