en
রবিবার , ১৪ নভেম্বর ২০২১ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশনের কমিটি গঠন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ১৪, ২০২১ ১১:৪৮ পূর্বাহ্ণ
PicsArt 11 14 05.46.42

নারায়ণগঞ্জের কন্ঠ : বাংলাদেশের প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশনকে আরো গতিশীল করার লক্ষ্যে দেশের প্রতিটি জেলায় নতুন করে কমিটি গঠন করেছে সংগঠনটি। এর ধারাবাহিকতায় নারায়ণগঞ্জেও গঠন করা হয়েছে ৩১ সদস্য বিশিষ্ট প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশনের কমিটি।

এই কমিটির কার্যক্রমে গতিশীলতা বাড়াতে নেতৃত্বে আনা হয়েছে সাংগঠনিক ভাবে দক্ষ ও বিচক্ষন দুই ইঞ্জিনিয়ারকে। তারা হলেন, নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মো: সেলিম আহমেদ এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. রাকিবুল ইসলাম।
কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রকৌশলী মোঃ তৈয়বুর রহমান তোহা ও সাধারণ সম্পাদক জনাব প্রকৌশলী উদ্দিন পাটোয়ারীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জের এই কমিটির অনুমোদন দেয়া হয়।


নারায়ণগঞ্জ জেলার নব নিযুক্ত কমিটির সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রাকিবুল ইসলাম বলেন, ‘আমারা সবাই মিলে সংগঠনটি আরো এগিয়ে নেয়ার জন্য কাজ করবো। আমাদের সংগঠনের প্রকৌশলীদের মৌলিক অধিকার আদায়ে সর্বদা সচেষ্ট থাকবো। কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকে ধন্যবাদ জানাই নারায়ণগঞ্জে এমন সুন্দর একটি কমিটি উপহার দেয়ার জন্য। পাশাপাশি কেন্দ্রীয় নেতৃবৃন্দদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করছি। সবাইকে সমান গুরুত্ব দিয়ে একে অপরের পরিপূরক হয়ে ঐক্যবদ্ধভাবে সংগঠনের মূলনীতি মেনে দায়িত্ব পরিচালনা করবো ইনশাআল্লাহ।’
এদিকে, নারায়ণগঞ্জ জেলা কমিটির অন্যান্যরা হলো- সহ-সভাপতি ইঞ্জি: মো: দেলোয়ার হোসেন, ইঞ্জি: মো: আবু বক্কর সিদ্দিক, ইঞ্জি: মো: সাইফুল ইসলাম, ইঞ্জি: মো: শফিকুল ইসলাম, ইঞ্জি: মো: এস এম শাহরিয়ার হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক ইঞ্জি: মো: জাকির হোসেন (হিমু), ইঞ্জি: মো: বেলাল হাসান সুমন, ইঞ্জি: মো: রিমন হোসেন, ইঞ্জি: মো: জি এম মাহবুব, সাংগঠনিক সম্পাদক ইঞ্জি: মো: মহিবুর রহমান (শাওন), সহ- সাংগনিক সম্পাদক ইঞ্জি: মো: সানজিদ গাজী, ইঞ্জি: মো: ইয়াসিন আহমেদ রনি, ইঞ্জি: মোহাম্মদ সুমন দেওয়ান, অর্থ সম্পাদক ইঞ্জি: মো: আল-মামুন, দপ্তর সম্পাদক ইঞ্জি: মো: আশিক রহমান, মিডিয়া প্রচার সম্পাদক ইঞ্জি: মো: হাসিবুর রহমান তানভীর, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইঞ্জি: মো: ফয়সাল আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি: মো: তাহেরুল ইসলাম পারভেজ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইঞ্জি: মো: মঈনুল ইসলাম, চাকরী বিষয়ক সম্পাদক ইঞ্জি: মো: শিপন মোল্লা, মহিলা বিষয়ক সম্পাদক ইঞ্জি: সানজিদা রহমান কেয়া, ছাত্র বিষয়ক সম্পাদক ইঞ্জি: মো: মারজুক রাসেল, নির্বাহী সদস্য ইঞ্জি: মো: আসিফ ইকবাল, ইঞ্জি: মো: জিসান আহমেদ, ইঞ্জি: মো: রাশেদ আহমেদ রানা, ইঞ্জি: মো: সোলাইমান হোসেন, ইঞ্জি: মো: পারভেজ মোশারফ, ইঞ্জি: মো: মাহফুজ সালমান, ইঞ্জি: সুজিত কুমার।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 04 03.58.01

প্রধানমন্ত্রীকে ‘কওমি জননী’ উপাধি দিলেন আলেমরা

PicsArt 02 19 08.08.53

শামসুজ্জোহা’র ৩৫’ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

khinon

সেলিম ওসমানের পক্ষে কাজ করবো ভোট দিবো – খোকন সাহা

PicsArt 04 29 09.10.54

‘আমার বিরুদ্ধে মিথ্যা মামলা, আল্লাহ তাদের বিচার করবো’

220002mitchel kalerkantho com

বাংলাদেশের মতো বদলি ব্যাটসম্যান ছাড়াই দিবা-রাত্রির টেস্ট খেলবে অস্ট্রেলিয়া!

IMG 20181009 001141

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষ ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার ফলাফল প্রকাশ

PicsArt 10 16 07.04.49

প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে পাঁচদিন ব্যাপী না:গঞ্জে দুর্গোৎসবের সমাপ্তি

PicsArt 11 24 06.28.34

ছয়টি আসনে ইভিএম ব্যবহার করার সিদ্ধান্ত – ইসি সচিব

PicsArt 04 12 08.53.55

খালেদা জিয়ার সুস্থতা কামনায় সজলের উদ্যোগে দোয়া

PicsArt 01 19 07.36.06

ঢাকার রাজপথে না:গঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের বিশাল শোডাউন