en
বৃহস্পতিবার , ১৮ নভেম্বর ২০২১ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নবগঠিত সুপার ফাইভের প্রথম সভা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ১৮, ২০২১ ৩:১৫ অপরাহ্ণ
PicsArt 11 18 09.11.06

নারায়ণগঞ্জের কন্ঠ: নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি সুপার ফাইভের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ১৮ নভেম্বর ) সন্ধ্যায় শহরের প্রেসক্লাবের দ্বিতীয় তলায় সিনামন্ট রেস্টুরেন্টে এই সভার আয়োজন করা হয়।

সভায় সকলের সর্বসম্মতিক্রমে আগামী দিনের সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে নারায়ণগঞ্জ মহানগর যুবদল ঐক্যবদ্ধ কাজ হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এবং মহানগর আওতাধীন সকল ইউনিটের যুবদলের নেতাকর্মীদের নিয়ে আগামীতে কেন্দ্রীয় যুবদলের ঘোষিত সকল কর্মসূচি ঐক্যবদ্ধ হয়ে রাজপথে দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া সুস্থতা কামনা করে দোয়ার আয়োজন করা হবে ।

এসময়ে উপস্থিত ছিলেন, নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, শাহেদ আহমেদ।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৬ নভেম্বর) নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মমতাজউদ্দীন মন্তুকে আহ্বায়ক এবং মহানগর ছাত্রদলের সাবেক আহবায়ক মনিরুল ইসলাম সজল সদস্য সচিব করে পাঁচ সদস্যের আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবদল। কমিটির বাকি সদস্যরা হলেন মহানগর বিলুপ্ত কমিটির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মো. সাগর প্রধান সিনিয়র যুগ্ম আহবায়ক, বিলুপ্ত কমিটির সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন মন্টি যুগ্ম-আহ্বায়ক ও মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ যুগ্ম-আহ্বায়ক করা হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত