en
রবিবার , ১৫ মার্চ ২০২০ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নাসিম ওসমান নিজের পরিবার থেকেও না’গঞ্জবাসীকে বেশি ভালোবেসেছেন : পারভীন ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ১৫, ২০২০ ৩:৪১ অপরাহ্ণ
PicsArt 03 15 08.15.36

নারায়ণগঞ্জের কন্ঠ :

নারায়ণগঞ্জ -৫ আসনের সাবেক সাংসদ নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান বলেছেন, আমার মনে হয় না নাসিম ওসমান আমাদের মাঝে নেই । আপনাদের ভালোবাসায় আমার কাছে মনে হয়, নাসিম ওসমান আপনাদের মাঝেই বেঁচে আছেন । ওনি নিজের পরিবার থেকেও নারায়ণগঞ্জবাসীকে বেশি ভালোবেসেছেন।  আপনারা সবাই ওনার জন্য দোয়া করবেন ‌।

রোববার ( ১৫ মার্চ ) দুপুরে কিল্লারপুল ড্রেজার পরিদপ্তরে জাতীয় পানি উন্নয়ন শ্রমিক কর্মচারী লীগ রেজিঃ নং ( বি- ১৮৮৮) নারায়ণগঞ্জ আঞ্চলিক কমিটির কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন । এ সময় ফিতা কেটে কার্যালয়ের শুভ উদ্বোধন করেন পারভীন ওসমান ।

পারভীন ওসমান আরোও  বলেন, এ মাসে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী মুজিব বর্ষ অনেক বড় পরিসরে আয়োজন হবার কথা ছিলো । কিন্তু করোনা ভাইরাসের কারনে সেই অনুষ্ঠান ছোট পরিসরে হবে। সকলে যার যার স্থান থেকে আল্লাহর কাছে দোয়া করবেন। যেনো এই করোনা ভাইরাস আমাদের কোন ক্ষতি না করতে পারে।

জাতীয় পানি উন্নয়ন শ্রমিক কর্মচারী লীগ রেজিঃ নং ( বি- ১৮৮৮) নারায়ণগঞ্জ আঞ্চলিক কমিটির নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমি জানি না ড্রেজারে কি সমস্যা আছে । আপনাদের ভিতরে হয়তোবা দন্ড গ্রুপিং আছে ।আমি একদিন আপনাদের সাথে এবিষয় নিয়ে বসবো এবং আপনাদের সমস্যাগুলো শুনবো । আমি আপনাদের সুখ দুঃখের সাথী হবো । কারো জন্য কিছু করতে হলে পদপদবি লাগে না , ভালোবাসাই যথেষ্ট । আমি আপনাদের পাশে আছি এবং থাকবো ইনশাল্লাহ ।

নারায়ণগঞ্জ আঞ্চলিক কমিটির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলেমান মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির ( বি -১৮৮৮ ) এর সভাপতি মাহবুব আলম, ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন, নারায়ণগঞ্জ ড্রেজার পরিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শওকত আলী, সৈকত বিশ্বাস, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ( অপারেশন ) মিজানুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ( সার্ভিসেস ) শফিকুল ইসলাম, নাসিম ওসমান দুঃস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, ড্রেজার কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা এমদাদ কবির, সিনিয়র সহ-সভাপতি মনির হোসাইন, যুগ্ম সম্পাদক দাউদ হোসেন, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা সরকার ।

আরোও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা কমিটির কার্যকরী  সভাপতি আজাদুর রহমান মিয়া , সহ-সভাপতি শামসুদ্দিন ভূঁইয়া, চাঁন মিয়া, আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, সাইদুর রহমান, কাওছার আলম, অর্থ সম্পাদক মনিরুজ্জামান ঢালী ও মোঃ নুরুজ্জামান আলম, মোঃ শাহ আলম, নুর মোহাম্মদ , জেলা জাতীয় পার্টি নেতা মোঃ ইরান, মহানগর যুব সংহতির সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল, মেট্রোহল পরিবহন শ্রমিক কমিটির সভাপতি মামুন খান , জেলা যুব সংহতির সদস্য বাদশা আলমগীর, আরিফ হোসেন, মাসুম হোসেন, জামিল আহমেদ, মোশারফ হোসেন প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত