en
মঙ্গলবার , ৩০ অক্টোবর ২০১৮ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

না.গঞ্জের উন্নয়নে বর্তমান এমপিদের প্রতি পুণরায় আস্থা রাখতে বললেন : আইনমন্ত্রী

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৩০, ২০১৮ ১১:২২ পূর্বাহ্ণ
PicsArt 10 30 05.14.08

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জের উন্নয়নে বর্তমান দায়িত্বরত এমপিদের উপরই আস্থা রাখতে অনুরোধ রেখেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। এ সময় তিনি এমপি সেলিম ওসমানকে ধন্যবাদ জানিয়ে তার ভূয়সী প্রশংসা করেন।

মঙ্গলবার ৩০ অক্টোবর দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে ফতুল্লার কাইয়ুমপুর এলাকায় নবনির্মিত নারায়ণগঞ্জ রেজিস্ট্রেশন কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি অনুরোধ রাখে। এর আগে তিনি চারতলা রেজিস্ট্রেশন ভবনের ফলক উম্মোচন ও দোয়ার মাধ্যমে উদ্বোধন ঘোষণা করেন তিনি।

এর আগে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিঞা মন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেন নবনির্মিত জেলা রেজিস্ট্রেশন ভবনে লিফট লাগানোর জন্য দাবী উত্থাপন করে বক্তব্য রাখেন। যার পরিপ্রেক্ষিতে এমপি সেলিম ওসমান বলেন, যদি রেজিস্ট্রেশন অফিস থেকে আমার কাছে আবেদন করেন এবং মন্ত্রী মহোদয় সম্মতি দিয়ে মৌখিক ভাবেও অনুমতি দেন তাহলে আমি ব্যবসায়ীদের মাধ্যমে রেজিস্ট্রেশন কমপ্লেক্স ভবনে লিফট লাগানোর ব্যবস্থা করে দিবো।

PicsArt 10 30 05.15.03

যার পরিপ্রেক্ষিতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি সেলিম ওসমানকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, উনি একজন মুক্তিযোদ্ধার মত কথা বলেছেন। উনি দায়িত্ব নিয়েছেন এবং উনি বলেছেন আমার মত একজন অত্যন্ত সাধারণ মানুষ যদি উনাকে এখানে একটি লিফট লাগিয়ে দিতে বলে তাহলে উনারা কর্পোরেট সার্ভিস হিসেবে এখানে লিফট লাগিয়ে দিবেন। এই ওনারশীপই আমরা চাই। এই দায়িত্ব পালনের কথাই আমরা শুনতে চাই। আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আমি আপনার কাছে অনুরোধ রেখে গেলাম। আপনি যাদের বলবেন তাঁরা যেন সিএসআর এর মাধ্যমে কমপ্লেক্সে একটা লিফট লাগিয়ে দেন।

PicsArt 10 30 05.14.41

সকলের প্রতি অনুরোধ রেখে মন্ত্রী বলেন, আবারো নারায়ণগঞ্জের উন্নয়নে যেসব মাননীয় সম্মানীয় সংসদ সদস্যরা কাজ করে যাচ্ছেন তাদের প্রতি আপনাদের আস্থা পুনংবার জ্ঞাপন করার জন্য  অনুরোধ করে আমি আমার বক্তব্য শেষ করছি।

এর আগে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য  সেলিম ওসমান জেলা রেজিস্ট্রেশন কমপ্লেক্সের জন্য প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, একজন মুক্তিযোদ্ধা হিসেবে আমরা স্বাধীন বাংলাদেশ দেখতে চেয়ে ছিলাম। সেখানে দেখা গেছে বাংলাদেশে রাজকারের গাড়িতে পতাকা উঠেছে। আপনারা যারা এখানে আছেন তাঁর ৭৫’র পর ২১ বছর এবং গত ১০ বছর উভয় দেখেছেন। ২১ বছরে বঙ্গবন্ধুর নামই মুছিয়ে ফেলার পরিস্থিতি সৃষ্টি করা হয়েছিল। আর এখন একটি স্কুলের শিশু বাচ্চাও জাতির জনক বঙ্গবন্ধু সম্পর্কে জানে। ভাল কাজ শুরু হতে সময় লাগে। কিন্তু যখন শুরু হয়ে যায় তখন আর বন্ধ হয় না। আমরা নারায়ণগঞ্জের মানুষ হারাতে হারাতে এমন অবস্থা হয়েছে এখন আর আশ্বাসে বিশ্বাস হয়। নারায়ণগঞ্জ থেকেই সব থেকে বেশি বৈদেশিক মুদ্রা অর্জিত হয়। একটা সময় নারায়ণগঞ্জে পাটের ব্যবসা ছিল। নারায়ণগঞ্জ থেকে এখন নীটওয়ার রপ্তানিতে বিশ্বে দ্বিতীয় স্থানে রয়েছে। বিদেশে শুধুমাত্র নারায়ণগঞ্জ থেকেই ২৬ হাজার মানুষ বৈদেশিক মুদ্রা পাঠিয়ে থাকে। যার বেশির ভাগ অংশই আমার বন্দরের মানুষ।

নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু ও নারায়ণগঞ্জ সংরক্ষিত আসনের এমপি হোসনে আরা বেগম বাবলী, সবাইকে ঐক্যবদ্ধ থেকে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহবান রাখেন।

ঢাকা নিবন্ধন মহাপরিদর্শক ড. খান মোঃ আবদুল মান্নানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আইন ও বিচার বিভাগের সচিব আবু সালেহ শেখ মোঃ জহিরুল হক, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, নারায়ণগঞ্জ জেলা রেজিস্ট্রার সাবিকুন নাহার, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মহিলালীগের সভাপতি প্রফেসর ড. শিরীন বেগম প্রমুখ।

সর্বশেষ - লিড