en
বুধবার , ১৮ ডিসেম্বর ২০১৯ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নির্মাণাধীন বার ভবন পরিদর্শনে আইনজীবীগণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১৮, ২০১৯ ৪:২২ অপরাহ্ণ
PicsArt 12 18 09.36.55

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ১২’শ আইনজীবীর স্বপ্নের ডিজিটাল বার ভবনের দ্বিতীয় তলার কাজ শুরু হয়েছে। প্রথম তলার কাজ প্রায় শেষের দিকে। এমন সময় কাজের অগ্রগতি দেখতে নারায়ণগঞ্জের আইনজীবীরা অনেকটা উৎসাহ উদ্দীপনা নিয়ে দফায় দফায় পরিদর্শন করছেন। ভবন পরিদর্শন করতে গিয়ে আইনজীবীরা তাদের সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার ভূয়সী প্রসংশা করছেন। ভবনের কার্যক্রম যখন দৃশ্যমান হয়ে ওঠেছে তখন থেকেই তরুণ নেতৃত্বের প্রতি আইনজীবীদের আগ্রহ বাড়ছে এবং তরুণরাই পারে বিশ^ জয় করতে সেটা জুয়েল মোহসীন প্রমাণ করেছেন বলেও মন্তব্য করেছেন আইনজীবীরা।

জানাগেছে, ১৮ ডিসেম্বর বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব ও আওয়ামী পন্থী আইনজীবীদের একজন অভিভাবক অ্যাডভোকেট মাসুদ উর রউফের নেতৃত্বে সিনিয়র আইনজীবীরা ভবনের কাজের অগ্রগতি পরিদর্শন করতে যান।

ওই সময় সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সেক্রেটারি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া পরিদর্শনে আসা সিনিয়র আইনজীবীদের কাজের অগ্রগতি সম্পর্কে জানান এবং ভবনে আইনজীবীদের জন্য কোনদিকে কিভাবে কি কি সুযোগ  সুবিধা থাকবে সেটাও দেখান বার সভাপতি ও সেক্রেটারি।

উন্নতমানের এই ভবনের কাজের অগ্রগতি দেখে সিনিয়র আইনজীবীরা সমিতির নেতৃত্বে থাকা নেতাদের প্রসংশা করেন। ওই সময় জুয়েল ও মোহসীন মিয়াও সিনিয়র আইনজীবীদের ধন্যবাদ জানিয়ে নারায়ণগঞ্জের সকল আইনজীবীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


ওই সময় উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট এমদাদুল হক তারাজ উদ্দীন, সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, সিনিয়র অ্যাডভোকেট শ্যামল বিশ্বাস, সমিতির বর্তমান সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, অ্যাডভোকেট আসাদুর রহমান বিপ্লব, অ্যাডভোকেট নাজমুল হাসান, অ্যাডভোকেট উত্তম সাহা, অ্যাডভোকেট দেলোয়ার হোসেন সুজন প্রধান সহ অন্যান্য আইনজীবীগণ।

এর আগে নারায়ণগঞ্জ জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন আইনজীবীদের নিয়ে ভবনের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। ওই সময় সঙ্গে ছিলেন সমিতির সভাপতি ছাড়াও সমিতির সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সজ্জাদুল হক সুমন সহ অন্যান্য আইনজীবীগণ।

এ ছাড়াও বুধবার বিকেলে নারায়ণগঞ্জের নারী আইনজীবীরাও ভবনের কার্যক্রম পরিদর্শন করেন। ওই সময় ভবনের কার্যক্রম দেখে সমিতির সভাপতি ও সেক্রেটারির সঙ্গে নারী আইনজীবীরা আনন্দ উল্লাসে সেলফি তুলেন এবং ফটোসেশন করেন। জুয়েল ও মোহসীনের বিরাট এই কাজের প্রসংশা করেন নারী আইনজীবীরাও। নারী আইনজীবীদের জন্য কি কি সুযোগ সুবিধা বিশাল এই ভবনে থাকবে সেটাও পরিষ্কার করে জানিয়ে দেন সভাপতি ও সেক্রেটারি।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পিপি অ্যাডভোকেট জাসমীন  আহমেদ, অ্যাডভোকেট সুইটি ইয়াসমিন, অ্যাডভোকেট কামরুন্নাহার ময়না, অ্যাডভোকেট জান্নাতুল ফেরদৌস অর্চি, অ্যাডভোকেট রোমানা আক্তার, অ্যাডভোকেট শাহনাজ আক্তার শম্পা, অ্যাডভোকেট শামীমা আক্তার, অ্যাডভোকেট সুবর্ণা আক্তার সহ অন্যান্য আইনজীবীগণ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 30 12.37.43

আমজাদ হত্যা মামলায় আজাদসহ ৪০ নেতাকর্মীর আদালতে হাজিরা

PicsArt 12 04 01.47.01

নবাগত পুলিশ সুপার হারুন অর রশীদের যোগদান

PicsArt 03 15 06.16.43

নারায়ণগঞ্জে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

PicsArt 03 29 01.13.24

হতদরিদ্রের মাঝে মহানগর বিএনপি নেতা সজলের খাদ্য সামগ্রী বিতরণ 

PicsArt 10 31 07.41.34

নাসিক ১৫ নং ওয়ার্ডে হোল্ডিং প্লেট লাগালেন কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস

PicsArt 03 30 08.16.59

কুতুবিয়া পীর সাহেবের মা-বাবার ওফাত দিবসে ইফতার ও দোয়া মাহফিল

PicsArt 04 11 04.25.20

তাঁতীদল নেতা ইকবালের স্ত্রীর মৃত্যুতে এড. সাখাওয়াতের শোক

PicsArt 02 05 01.58.12

নবগঠিত আড়াইহাজার উপজেলা বিএনপির মিলাদ ও আলোচনা সভা

PicsArt 08 21 11.53.34

ভিপি রাজিবের পিতার মৃত্যুতে সজলের শোক প্রকাশ

PicsArt 11 02 12.36.40

তারেক রহমান-জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা: খোরশেদের নিন্দা ও প্রতিবাদ