en
বৃহস্পতিবার , ১১ অক্টোবর ২০১৮ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

পুলিশ প্রশাসন সর্বোচ্চ সেবা দেয়ার জন্য প্রস্তুত – ওসি কামরুল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ১১, ২০১৮ ২:০২ অপরাহ্ণ
PicsArt 10 11 07.56.07

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম বলেছেন, নারায়ণগঞ্জ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যবাহী নগরী । সেই ঐতিহ্যের ধারাবাহিকতা এবারও বজায় থাকবে বলে আশা করি । সকল ধর্মের মানুষ যাতে করে নির্বিঘ্নে পূজার আনন্দ ভাগাভাগি করে নিতে পারে, সেই লক্ষ্যে নারায়ণগঞ্জের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য পুলিশ প্রশাসন সর্বোচ্চ সেবা দেয়ার জন্য প্রস্তুত আছেন । আগে সেবা পাওয়ার জন্য মানুষ পুলিশকে খুঁজতো , আর এখন সেবা দেওয়ার জন্য পুলিশ সাধারণ মানুষ খুঁজে বেড়ায় ।

বৃহস্পতিবার ( ১১ অক্টোবর ) বেলা এগারোটায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার আয়োজনে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সঙ্গে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় তিনি এসব কথাগুলো বলেন ।

তিনি আরও বলেন, প্রতিটি পূজা মন্ডপে সিসি ক্যামেরার পাশাপাশি পর্যন্ত পরিমাণ আলোর ব্যবস্থা রাখবেন । বিদ্যুৎ চলে গেলে জেনারেটরের মাধ্যমে আলোর ব্যবস্থা করবেন । কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে সাথে আমাদের পুলিশ প্রশাসন কে জানাবেন । আর কোন প্রকার গুজবে কান দিবেন না । প্রতিটি পূজা মন্ডপে আইন শৃঙ্খলা রক্ষাকারীর পাশাপাশি নিজস্ব ভলান্টিয়ার রাখতে হবে ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক ( তদন্ত ) মোঃ আঃ রাজ্জাক’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি কমান্ডার গোপিনাথ দাস, জাতীয় পরিষদের সদস্য বাসুদেব চক্রবর্তী, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার সাহা, যুগ্ম সম্পাদক কমলেশ সাহা, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, সিনিয়র সহ সভাপতি অরুণ কুমার দাস, যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, কোষাধ্যক্ষ সুশীল দাস, জেলা কমিটির সাবেক প্রচার সম্পাদক রিপন ভাওয়াল, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই দে, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য , তপন ঘোপ  সাধু, তপন কুমার দাস প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত