en
সোমবার , ১২ নভেম্বর ২০১৮ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে হবে : সেলিম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ১২, ২০১৮ ৪:৪৪ অপরাহ্ণ
PicsArt 11 12 10.32.36

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জের উন্নয়নের স্বার্থে কোন অপরাজনীতি চাই না। প্রয়োজনে শত্রুর সাথে আলিঙ্গন করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় ঐক্যফ্রন্টের সাথে সংলাপে বসেছেন। হেফাজতের কাছ থেকে সংবর্ধনা নিয়েছেন। স্থানীয় ভাবে সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দদেরও উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুসরন করা। আমি নির্বাচিত হওয়ার পর থেকে নারায়ণগঞ্জের উন্নয়নে সকল রাজনৈতিক দলের লোকদের নিয়ে একসাথে কাজ করেছি। উন্নয়ন নিয়ে আমি কোন রাজনীতি বুঝি না। আপনাদের দাবীর পরিপ্রেক্ষিতে আমি নির্বাচন করার ঘোষণা দিয়েছি। সেই ধারাবাহিকতায় আমি গতকাল রোববার মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। বিগত দিনে কাজ করতে গিয়ে আমার অজান্তে যদি কারো মনে কষ্ট দিয়ে থাকি, বা কেউ যদি আমার কোন কথায় কষ্ট পেয়ে থাকেন তাহলে আমি আপনাদের কাছে ক্ষমা প্রার্থনা করছি। আমার বাবার সাথে যারা রাজনীতি করেছেন, আমার ভাই নাসিম ওসমানের সাথে যারা রাজনীতি করেছেন তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিগতে দিনে উনারা সবাই আমাকে সহযোগীতা করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। আপনাদের সকলের কাছে অনুরোধ আপনার আজকে থেকেই নিজ নিজ এলাকায় প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোট চাইবেন। এমনকি নিজের স্ত্রীর কাছেও ভোট চাইতে ভুলবেন না।

সোমবার ১২নভেম্বর রাত সাড়ে ৮টায় বন্দর খেয়াঘাট সংলগ্ন সুরুজ্জামান টাওয়ার এর রাত্রি কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে মত বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের ধৈর্য্য ধরার আহবান রেখে তিনি বলেন, আর দুই একদিনের মধ্যে সব স্পষ্ট হয়ে যাবে। নির্বাচন একক ভাবে হবে নাকি মহাজোট থেকে হবে। যদি মহাজোট থেকে নির্বাচন হয় তাহলে আজকে যারা প্রার্থী হওয়ার কথা বলছেন কালকে উনারাই আমাদের পাশে থেকে নির্বাচন করবেন। আমি সকলের সাথে আলাদা আলাদা আলোচনায় বসবো। প্রতিটি ইউনিয়ন এলাকায় নির্বাচনের জন্য কার্যালয় করা হবে। যেখান থেকে আপনারা নির্বাচন পরিচালনার কাজ করতে পারবেন। কেউ আর বসে থেকে সময় নষ্ট করবেন না।

উল্লেখ্য আগামী ১৪ নভেম্বর বিকেল ৩টায় ফতুল্লার দাপা ইদ্রাকপুরে উইজডম অ্যাটায়ার্স লিমিটেড এ ৭টি ইউনিয়নের চেয়ারম্যান এবং সিটি কর্পোরেশনের এলাকার ১৭টি ওয়ার্ডের কাউন্সিলদের নিয়ে আলোচনার ব্যবস্থা করা হবে বলে মতবিনিময় সভায় জানানো হয়।

প্রসঙ্গত, ইতোমধ্যে এমপি সেলিম ওসমানের নির্বাচন করার জন্য দুবাই প্রবাসী রানা স্বপরিবারে বাংলাদেশে চলে এসেছেন এবং  তাঁর মালিকানাধীন ভবনে একটি কক্ষ এমপি সেলিম ওসমানের জন্য ছেড়ে দিয়েছেন। যেখানে বসে এমপি সেলিম ওসমান দলীয় নেতাকর্মীদের সাথে আলাপ আলোচনা করবে বলে জানা গেছে।

জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের এর সভাপতিত্বে উক্ত মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, মহানগর আওয়ামীলীগের আহবায়ক সানাউল্লাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহীন, জেলা শ্রমিক পার্টির আহবায়ক আবুল খায়ের ভূইয়া, জেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক কুতুব উদ্দিন আহম্মেদ, জেলা মহিলা পার্টির সভানেত্রী আঞ্জুমান আরা ভূইয়া সহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দরা।

সর্বশেষ - লিড