en
মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

প্রধানমন্ত্রী যে উন্নয়ন করেছে তা খাতায় লিখে শেষ করা যাবে না : সিআইপি হারুন উর রশীদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১০, ২০১৯ ৩:০২ অপরাহ্ণ
PicsArt 12 10 08.46.42

নারায়ণগঞ্জের কন্ঠ :বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব হারুন – উর – রশিদ ( সিআইপি ) বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু না হলে এদেশ স্বাধীন হতো না । আর রাজাকার আলবদররা যদি ষড়যন্ত্র না করতো তাহলে নয় মাসে নয় পাঁচ মাসেই বাংলাদেশ স্বাধীন হতো । ১৯৫ সালে স্বাধীনতা বিরোধী চক্র ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে । সেই স্বাধীনতা বিরোধী শক্তিরা এক বার নয় উনিশ বার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেও সফল হতে পারেনি । বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে । কিন্তু বিএনপি জামায়াত বলে শেখ হাসিনা কি উন্নয়ন করছে না । প্রধানমন্ত্রী যে উন্নয়ন করেছে তা খাতায় লিখে শেষ করা যাবে না ।

বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটির জাতীয় সম্মেলন ২০২০ কে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

মঙ্গলবার ( ১০ ডিসেম্বর ) বিকেল তিনটায় নগরীর দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই সভার আয়োজন করা হয় ।

তিনি আরোও বলেন, আমরা সৈনিক লীগের মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরোও শক্তিশালী করবো । সেই লক্ষ্যে আমরা প্রতিটি জেলায় জেলায় বর্ধিত সভার আয়োজন করছি । আগামী ১ পহেলা ফেব্রুয়ারি সম্মেলনের মধ্যদিয়ে বঙ্গবন্ধু সৈনিক লীগকে পুনঃ গঠন করা হবে । সেই কমিটিতে কোন মাদক ব্যবসায়ী, দুর্নীতিবাজ ও জামায়াত বিএনপির কোন স্থান নেই । আর যারা আগামী সম্মেলনকে বানচাল করার ষড়যন্ত্র করছেন তা কখনো সফল হবেন না । ইনশাল্লাহ সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আমরা আগামী সম্মেলন সফল করবো ।  নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু সৈনিক লীগের বিশ হাজার নেতাকর্মীদের সদস্য করা হবে । আমি নিজেই সদস্য হবো । এই কমিটি কোন রাজাকার ও স্বাধীনতা বিরোধীদের জায়গা হবে না ।

জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা কার্যকরী সভাপতি মজিবুর রহমান মাতুব্বর,  সাধারণ সম্পাদক জি. এইচ. এম কাজল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন আজাদ, এম এ কাশেম , বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী তালুকদার সারওয়ার হোসেন, আইন বিষয়ক সম্পাদক এড. ইন্দ্রাজিৎ সাহা দীপক, সাংগঠনিক সম্পাদক নিশাদুর রহমান হান্নান । আরোও উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আবু তালেব শ্যামল, সহ-সভাপতি এড. স্বপন ভূঁইয়া, সহ-সভাপতি আব্দুল্লাহ আল সাইফ, জামাল উদ্দিন, আলী মোর্তজা দুলাল, জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান জিকো, যুগ্ম সম্পাদক বাবুল আহমেদ, দপ্তর সম্পাদক শামীম আহমেদ,মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোঃ জাবেদ, সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন রিফাত , সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকাশ, সহ-সভাপতি মামুন মোল্লা, সহ-সভাপতি কায়সার আহমেদ তুহিন, আল আমিন শিকদার, ফতুল্লা থানা কমিটির সভাপতি ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক বিল্লাহ হোসেন, বন্দর থানা কমিটির আহ্বায়ক শফিকুল ইসলাম, সদস্য সচিব সোহেল রানা প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত