en
বুধবার , ১২ ফেব্রুয়ারি ২০২০ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

প্রয়াত আক্তারের মাগফেরাত কামনায় জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া মাহফিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ১২, ২০২০ ৮:৫৩ পূর্বাহ্ণ
PicsArt 02 12 02.49.32

নারায়ণগঞ্জের কন্ঠ:

বন্দর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি প্রয়াত আক্তার হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ১২ ফেব্রুয়ারি ) বাদ জোহর জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে নতুন কোর্ট সংলগ্ন জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের নিজস্ব কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয় ।

জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরীর সঞ্চালনায় এ সময়ে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির ক্রীড়া সম্পাদক এড. রাশেদ ভূঁইয়া, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল সাইফ, সহ-সভাপতি এড. স্বপন ভূঁইয়া, আলী মর্তুজা দুলাল, সেলিম খন্দকার, মোঃ হায়দার আলী, মোঃ জামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক বাবুল আহমেদ, যুব ও ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক সোহেল মোল্লা, সহ আইন বিষয়ক সম্পাদক লোকমান হাকিম, বন্দর থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক নাদিম হোসেনের, সাংগঠনিক সম্পাদক আল আমিন সরকার, ফতুল্লা কমিটির সভাপতি ইব্রাহিম খলিল প্রমুখ ।

এ সময়ে প্রয়াত আক্তার হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় । পরে উপস্থিত সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত