en
বুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ফতুল্লায় চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে গুরতর জখম

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ২৭, ২০২৩ ১:৩৩ অপরাহ্ণ
Picsart 23 12 27 13 26 36 123

নারায়ণগঞ্জের কন্ঠ: ফতুল্লায় দাবি করা চাঁদার টাকা না দেওয়ায় ব্যবসায়ী ও তার ভাইকে কুপিয়ে গুরুতর জখম ও তাঁর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা এবং ভাঙচুর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

গত মঙ্গলবার নারায়ণগঞ্জ সদর উপজেলার বটতলার রেল ষ্টেশন ওরিয়ান ড্রাইং সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ভুক্তভোগী ব্যবসায়ী ফিরোজ খান বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ফিরোজ খান জানান, ফতুল্লা থানাধীন বটতলার রেল ষ্টেশন সংলগ্ন “কুতুবআইল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ” নামক দোকান ঘর দিয়া দীর্ঘদিন যাবৎ ব্যবসা পরিচালনা করে আসতাছি। গত মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এলাকার বখাটে, কুখ্যাত চাঁদাবাজ, নেশা দ্রব্য বিক্রেতা ও অসৎ চরিত্রের লোক নিজাম উদ্দিন লিজার ছেলে অনিক বিভিন্ন সময়ে ব্যবসা প্রতিষ্ঠানে আসিয়া আমার নিকট হইতে টাকা দাবি করে এবং আমাকে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করিয়া আসিতেছিলো।
এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার ২৬ ডিসেম্বর বিকেল আনুমানিক সাড়ে পাঁচটার দিকে বিবাদীসহ অজ্ঞাত নামা ২০/২৫ জন একত্র হইয়া আমার ব্যবসা প্রতিষ্ঠানে আসিয়া আমাকে জানায় যে, যদি আমি অত্র এলাকায় ব্যবসা করি তাহা হইলে বিবাদীগনকে প্রতি মাসে ৫০ হাজার টাকা দিতে হবে, যাহাতে আমি রাজি না হওয়ায় বিবাদীগন আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করিতে থাকে ।

তিনি আরও জানান, আমি গালি গালাজ করিতে বারণ করিলে তারা আমার উপর ক্ষিপ্ত হইয়া আমাকে এলোপাতারি মারধর করিয়া শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা জখম করে। যাহাতে আমার বড় ভাই নজরুল (৫৫) দেখিতে পাইয়া আগাইয়া আসিয়া বিবাদীগনকে বাধা প্রদান করিলে তাহারা আমার ভাইকেও মারধর করিয়া শরীরের বিভিন্ন নিলাফুলা জখম করে এবং অজ্ঞাত নামা বিবাদী আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে ধারালো ছোড়া দ্বারা পেটে আঘাত করার চেষ্টা করিলে আমার ভাই ছোড়ার আঘাত ফেরানোর চেষ্টা করে। একপর্যায়ে আমার ভাইয়ের বাম হাতের কনুইয়ে ছোড়ার আঘাত লাগিয়া গুরুত্বর কাটা রক্তাক্ত জখম হয়। ঐ সময় বিবাদী তাহার হাতে থাক বাঁশ দ্বারা আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করিয়া গুরুত্বর ফাটা রক্তাক্ত জখম করে ।
এসময়ে আমার ডাক চিৎকার গুনিয়া আশে পাশের স্থানীয় লোকজন আগাইয়া আসিয়া আমাকে ও আমার ভাইকে বিবাদীগনের নিকট হইতে উদ্ধার করিয়া গুরুত্বর রক্তাক্ত অবস্থায় নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। আমি হাসপাতালে যাওয়ার সময় বিবাদী আমাকে জানায় যে, যদি আমি এ ব্যাপারে বেশি বাড়াবাড়ি করি বা কোথাও কোন প্রকার অভিযোগ করি তাহা হইলে আমাকে জানে মারিয়া ফেলিবে মর্মে হুমকি প্রদান করে।
এবিষয়ে ফতুল্লা মডেল থানার এসআই কামরুজ্জামান বলেন, আমরা অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 05 09.32.28

যুবদল নেতা কাদিরের মৃত্যুতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শোক

PicsArt 08 20 08.36.48

শ্রী কৃষ্ণের জম্মাষ্টমীতে থাকবে তিন স্তরের নিরাপত্তা : এসপি হারুন অর রশিদ

PicsArt 11 16 08.03.01

না:গঞ্জ-২ আসনে যুবদল নেতা সাদেকের মনোনয়ন ফরম জমা

PicsArt 02 21 02.17.14

এড. শুক্কুর মাহমুদের নেতৃত্বে শহীদ মিনারে জেলা তাঁতী দলের শ্রদ্ধা নিবেদন

PicsArt 10 18 07.40.07

মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন গিটার লিজেন্ড

PicsArt 07 22 03.05.56

নাশকতার দুটি মামলায় আড়াইহাজার বিএনপি’র ৮৭ নেতা-কর্মীর হাজিরা

PicsArt 11 04 08.57.46

বরিশাল বিভাগীয় গণসমাবেশে দুদিন আগেই নারায়ণগঞ্জ বিএনপি

PicsArt 04 16 10.08.16

বিএনপি নেতা আজাদকে নবনির্বাচিত আড়াইহাজার বিএনপির শুভেচ্ছা

PicsArt 04 05 08.09.53

শীতলক্ষ্যা নদীতে লঞ্চডুবি শিশু-নারীসহ ২৮ লাশ উদ্ধার, তদন্ত কমিটি গঠন

How much does Business Birthdays Software Necessarily mean?

How much does Business Birthdays Software Necessarily mean?