en
মঙ্গলবার , ২৩ এপ্রিল ২০১৯ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী চুন্নু ২ দিনের রিমান্ডে

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ২৩, ২০১৯ ৫:৫৯ অপরাহ্ণ
PicsArt 04 23 02.57.02

নারায়ণগঞ্জের কন্ঠ:

ফতুল্লা থানা পুলিশের বিশেষ অভিযানে র‌্যাব, পুলিশের তালিকাভুক্ত দুর্ধর্ষ সন্ত্রাসী এলাকাবাসীর ‘মূর্তিমান আতঙ্ক’ গ্রেফতাকৃত মোফাজ্জল হোসেন চুন্নু (৪৪) কে অস্ত্র মামলায় ২ দিনের রিমান্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম এর আদলত আসামীর উপস্থিতিতেই এ রিমান্ড আদেশ দেন।  এর আগে ফতুল্লা থানা পুলিশ চুন্নুর বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত উভয় পক্ষের শুনানী শেষে এ আদেশ দেন।

উল্লেখ্য, গত শনিবার (২০ এপ্রিল) রাতে চুন্নুকে কুতুবপুর নয়ামাটি এলাকার তার নিজ বাসার সামনে থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় চুন্নুকে ছাড়িয়ে নিতে তার বাহিনীর সদস্যরা পুলিশ উপর হামলা চালালে ৫ জন পুলিশ সদস্য আহত হয়। তাদেরকে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

গ্রেফতারকৃত চুন্নু ফতুল্লার নয়ামাটি এলাকায় মৃত আবু তালেব হোসেন পুইক্কার ছেলে। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানার ১০ টি মামলাসহ বিভিন্ন থানায় ১৯ টি মামলা রয়েছে বলে জানা যায়। 

ফতুল্লা মডেল থানা পুলিশের সুত্রে জানা যায়, এ ঘটনায় চুন্নুর বিরুদ্ধে একটি অস্ত্র ও একটি মাদক মামলা দায়ের করা হয়। চুন্নু ছাড়া মামলায় আরো অজ্ঞাত ১৫ থেকে ২০ জনকে আসামি করা হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত