en
শুক্রবার , ২৬ আগস্ট ২০২২ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ফতুল্লা থানা বিএনপি’র বিশাল বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২৬, ২০২২ ৬:১৫ পূর্বাহ্ণ
PicsArt 08 26 12.07.28

ফতুল্লা থানা বিএনপি’র বিশাল বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ফতুল্লা থানা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে । বিক্ষোভ মিছিলে নেতা-কর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগানে স্লোগানে মুখর করে তুলে রাজপথ।

জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ছাত্রদলনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার অভিযোগ তুলে প্রতিবাদে এ কর্মসূচির পালন করেন ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শুক্রবার ( ২৬ আগস্ট ) সকাল সাড়ে নয়টায় ফতুল্লা ডিআইটি মাঠ থেকেএই বিক্ষোভ বের করা হয়। বিক্ষোভ মিছিলটি ফতুল্লা ডিআইটি মাঠে থেকে শুরু করে ঢাকা- মুন্সীগঞ্জ সড়ক দিয়ে পঞ্চবট্টি মোড় এসে সমাপ্ত হয়।

এদিকে সকাল থেকেই ফতুল্লা থানা বিএনপির বিক্ষোভ মিছিকে সফল করার জন্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে ফতুল্লা ডিআইটি মাঠে এসে জড়ো হতে থাকে। বিক্ষোভ মিছিলে উপস্থিত হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষের কণ্ঠে উচ্চারিত হয় ‘মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই’।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপি সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক রিয়াদ মো. চৌধুরীর, ফতুল্লা থানা বিএনপি যুগ্ম আহবায়ক মো. রুহুল আমীন শিকদার, ফতুল্লা থানা বিএনপি সাবেক সভাপতি অধ্যাপক মনিরুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা, বক্তাবলী ইউনিয়ন বিএনপির সভাপতি সুমন আকবর, কাশিপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলাউদ্দিন খন্দকার শিপন, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি বাবুল আহমেদ, ফতুল্লা থানা সেচ্ছাসেবক দল আহবায়ক জাকির হোসেন রবিন, ফতুল্লা থানা যুবদল দলের সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ- সভাপতি সাগর সিদ্দিকী, ফতুল্লা থানা যুবদল দলের যুগ্ম আহবায়ক আঃ খালেক টিপুসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড