en
রবিবার , ২ জুন ২০২৪ | ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বন্দর থানা যুবদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ২, ২০২৪ ৭:০৮ অপরাহ্ণ
PicsArt 06 02 06.57X.36X

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বন্দর থানা যুবদলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ২ জুন) দুপুরে ২১নং ওয়ার্ডের সালেহনগর এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

বন্দর থানা যুবদল নেতা আমিরুল ইসলাম চৌধুরী আমিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবদল নেতা মিনহাজ মিঠু, মাসুদ রানা, দ্বীন ইসলাম প্রধান।

এসময়ে আরও উপস্থিত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক আবুল হোসেন রিপন, নূরে এলাহী সোহাগ, মহানগর যুুুুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, হাবিবুর রহমান মাসুদ শফিকুল ইসলাম শফিক, মো. সোহাগ, শাহীন শরীফ, সজিব আহমেদ, জাকির হোসেন, বাদশা, আরিফ খান, শহিদুজ্জামান শহিদ প্রমুখ।

সার্বিক তত্ত্বাবধানে বন্দর থানা যুবদল নেতা মোতাহার হোসেন বিপ্লব, স্বপন প্রধান, মো. কালু, সমির শেখ, ইমরান হোসেন, শফিকুল ইসলাম সম্রাট, মো. আইনুল।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত