en
শনিবার , ২৪ এপ্রিল ২০২১ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

খানপুরের অতুল-নাহিদের বিরুদ্ধে অপপ্রচারে এলাকাবাসীর তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ২৪, ২০২১ ৩:৪৮ অপরাহ্ণ
PicsArt 04 24 09.45.04

নারায়ণগঞ্জের কন্ঠ: শহরের খানপুর এলাকার বাসিন্দা অতুল, নাহিদ ও তকিরের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে দাবি করে সংবাদ সম্মেলন করেছেন খানপুর এলাকাবাসী।

শনিবার ( ২৪ এপ্রিল ) বিকেলে খানপুর এলাকায় অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে তীব্র প্রতিবাদ জানান নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য শামসুজ্জামান ভাষানী, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জসিমউদ্দিন, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল, ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাজ্বী সেলিম খান, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি নেতা মো. ইরান, নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি আলহাজ্ব মো. ওবায়েদুল্লাহ খান।

এ সময় তারা বলেন, অতুল, নাহিদ ও তকির তারা আমাদের সন্তানের মতো। আমাদের জানা মতে তাদের বিরুদ্ধে থানায় কোন অভিযোগ নেই, আমরাও কোন অভিযোগ পাইনি। আমরা বিভিন্ন রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং খানপুর এলাকার স্থানীয় মুরুব্বি হিসেবে দায়িত্ব নিয়েই বলতে চাই ওরা সব সময়ই খেলাধুলা সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড নিয়েই ব্যস্ত থাকে। তবে কে বা কারা ইর্ষান্বিত হয়ে সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে আমাদের এলাকার সন্তানদের জড়িয়ে কিশোর গ্যাংয়ের অপবাদ দিয়ে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ও কাল্পনিক সংবাদ প্রকাশ করিয়েছে। আমরা এই প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভবিষ্যতে যদি এরুপ তথ্য প্রমান ছাড়া ভিত্তিহীন ও মনগড়া অপপ্রচার চালানো হয় তাহলে আইনত ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবো।

এছাড়াও ওই সময় উপস্থিত থেকে নিজেদের নির্দোষ দাবি করেন অতুল, নাহিদ ও তকির। তারা বলেন, আমরা এই এলাকায় বড় হয়েছি। কখনও কোন মারামারিতেও জড়াই নাই। কেউ কোন অপরাধ দেখাতে পারবে না অথচ কোনরূপ প্রমান ছাড়া আমাদের কিশোর গ্যাংয়ের অপবাদ দেয়া হল। আর একজন সাংবাদিক এর সাথে আমরা অশোভন আচরণ করেছি এমন বলা হয়েছে, তাও সঠিক নয়। যার কথা বলা হয়েছে উনি অত্যন্ত ভালো মানুষ। তিনিও ওই সংবাদের বিষয়ে কিছু জানে না বলে তার সাথে আমরা যোগাযোগ করে জানতে পেরেছি। তবে কিছু সাংবাদিক ভাইরা আমাদের বক্তব্য ছাড়া ভুল তথ্যে এমন প্রচার করেছে। কিন্তু এটা যদি সত্য হতো সকলেই আমাদের বিরুদ্ধে সংবাদ করতো, আর পুলিশ প্রশাসনও ব্যবস্থা নিতো। তাই আমাদের অনুরোধ থাকবে দয়া করে অহেতুক আমাদেরকে মিথ্যা অপবাদ দিয়ে সমাজে হেয় প্রতিপন্ন করার ব্যর্থ চেষ্টা করবেন না। আমাদেরও পরিবার আছে, সন্তান হিসেবে নিহ পিতাকে অপমানিত করতে অবশ্যই তারো ভালো লাগবে না।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 10 02 08.21.10

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক‌্য প‌রিষদ ও যুব ঐক‌্য প‌রিষদ ১৮নং ওয়ার্ডের ত্রি- বা‌র্ষিক সম্মেলন

PicsArt 01 26 05.17.41

সেলিম ওসমানের রোগ মুক্তি কামনায় নারায়ণগঞ্জ কলেজে দোয়া

IMG 20231112 WA0089

বন্দরে সড়কে আগুন জ্বালিয়ে মহানগর যুবদলের নেতাকর্মীদের বিক্ষোভ

PicsArt 09 06 05.40.26

বিএনপি শাওনের পরিবারের পাশে আছে এবং থাকবে: আজাদ

PicsArt 03 15 06.17.08

নারায়ণগঞ্জ সদর ইউসিসিএ লিঃ এর ৩৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

PicsArt 09 01 08.34.28

জিয়া পরিবারকে ধ্বংসের পাঁয়তারা করা হচ্ছে : আজাদ

Picsart 24 01 01 16 22 14 032

বন্দরে ভোট বর্জনে আহ্বানে মহানগর যুবদলের লিফলেট বিতরণ

PicsArt 12 29 03.06.25

ঢাকা সিটি কলেজ কেন্দ্রে ভোট দেবেন প্রধানমন্ত্রী

PicsArt 05 17 10.33.15

আগামী জুন মাসে জেলা ও মহানগর পূজা কমিটি ঘোষণা : খোকন সাহা

PicsArt 10 19 05.03.34

২৮ অক্টোবর বিএনপি-জামাত মহাসমাবেশের নামে মরণকামড় দিতে চাইবে: মির্জা আজম