en
শনিবার , ২৪ ডিসেম্বর ২০২২ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপির গণমিছিলে জিএস শাহ আলমের নেতৃত্বে স্বেচ্ছাসেবক দলের অংশগ্রহণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ২৪, ২০২২ ৫:২৩ অপরাহ্ণ
PicsArt 12 24 10.53.20

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি’র গণমিছিলকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জিএস শাহ আলম ভুঁইয়ার নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মিছিলে যোগদান করেছে।

এসময়ে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ নেতৃবৃন্দের মুক্তি চাই এবং সরকারের পদত্যাগের দাবি জানিয়ে শ্লোগানে শ্লোগানে গণমিছিলে যোগদান করেন।

শনিবার ( ২৪ ডিসেম্বর ) বিকেল আড়াইটায় মিশনপাড়া হোসিয়ারি সমিতির সামনে সরকারের পদত্যাগসহ ১০দফা বাস্তবায়ন ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির যৌথভাবে গণমিছিল কর্মসূচির আয়োজন করা হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক আব্দুল জব্বার,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য রুবেল কিবরিয়া, সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোরশেদ আলম, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল নেতা রুবেল হোসাইন, সোহেল রহমান, রাসেল হোসাইন ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

সর্বশেষ - লিড