en
সোমবার , ৩০ অক্টোবর ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

‘বিএনপি এবার নাকে খত দিয়ে শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচনে আসবে’

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৩০, ২০২৩ ৮:৪৬ অপরাহ্ণ
PicsArt 10 30 08.45.07

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের প্রভাবশালী সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, ২৮ অক্টোবর সমাবেশের নামে বিএনপি যে আগ্রাসন চালিয়েছে, পুলিশ হত্যা করেছে- এর ‘বিচারের দায়িত্ব জনগণের হাতে দিলাম’।

তিনি বলেন, বিএনপি যেভাবে পুলিশকে কুপিয়ে মেরেছে এটার বিচার আপনারাই (জনগণ) করবেন। প্রধান বিচারপতির ওপর হামলা মানে রাষ্ট্রের ওপর হামলা। পুলিশকে কুপিয়ে মারা মানে আইনকে কুপিয়ে মারা। ওরা তো কিছু বাদ রাখেনি। সাংবাদিকদেরও পিটিয়েছে। আমাদের রাজনৈতিক নেতাকর্মীকে মারলো, মহিলাদের মারলো। এবং লালমনিরহাটে আমাদের এক ভাইকে কুপিয়ে হত্যা করলো। পুলিশের লোকটা পড়ে আছে। তার মৃত্যু কনফার্ম করার জন্য তাকে চাপাতি দিয়ে কোপানো হলো। এটা তো কল্পনার অতীত। এটা রাজনীতি হতে পারে না। 

সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ারের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাষাড়ায় আয়োজিত দোয়া মাহফিলে অংশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, ১৪-১৫ সালে যা করেছে আবার তারা সেটা করতে চায়। একটা ধাক্কা লেগে গেছে, ওরা আর কোমর সোজা করে দাঁড়াতে পারবে না। এবার ওরা (বিএনপি) নাকে খত দিয়ে শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচনে আসবে।

আরেক প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, দল যদি নির্দেশ দিতো তাহলে অবরোধ তো দুরের কথা, বিএনপি নিজের বাড়ির ভেতরই অবরুদ্ধ থাকতো। কিন্তু আমাদের দল আমাদের এই ধরনের নির্দেশ দেয় নাই। দল বলছে শান্তি সমাবেশ করতে আমরা শন্তি সমাবেশ করবো।

গোলাম সারোয়ার সম্পর্কে শামীম বলেন, তার সম্পর্কে অনেকে হয়ত জানেন না। ওদের ব্যাচটা আমার সন্তানের মতো ছিল। আজ সারোয়ারের মৃত্যুবার্ষিকী। সবসময় ক্লাসের ফার্স্ট বয় ছিল সে। সর্বদিক দিয়ে সে ভালোমানুষ ছিল। ওর রাজনীতি করার কথা ছিল না। বঙ্গবন্ধুর মৃত্যু না হলে ও হয়ত রাজনীতিতে আসত না, আমরাও আসতাম না।

শামীম ওসমান বলেন, রাজনীতি করতে গিয়ে সারোয়ার, মাকসুদ, লাল ওরা যে সেক্রিফাইস করেছে এতটা কেউ করেছে বলে মনে হয় না। ওদের কাছে পদ বড় ছিল না। ওদের চাওয়া ছিল বঙ্গবন্ধু হত্যার বিচার, জাতির পিতার কন্যাকে প্রধানমন্ত্রী দেখতে চাওয়া।

তিনি আরও বলেন, ১৯৯৫ সালে আমি হীরা মহলে বসা। এখানে এক ওসি এলেন, তার চাকরি চলে যাওয়ার মতো অবস্থা। কেন? কারণ, আমাদের এরেস্ট করতে হবে। সারোয়ার, মাকসুদ, লাল, নিয়াজুল ওদের মধ্য থেকে একজনকে ধরতে হবে। তখন ওদের মধ্যে তর্ক কে এরেস্ট হবে। পরে ওরা টস করে, টসে যে জিতে সে এরেস্ট হয়ে থানায় যায়। আল্লাহর উপর বিশ্বাস আছে- আল্লাহ ওদের জন্য জান্নাতের দরজা খুলে দিয়েছেন। আমি দেখেছি ওরা মানুষের জন্য কতটা কষ্ট করত। আমি ওদের জন্য আপনাদের কাছে দোয়া চাই।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ও মহানগর আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 10 15 09.40.41

দূর্যোগে ভলান্টিয়ারদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ -কাউন্সিলর অসিত বরণ

PicsArt 01 21 04.54.46

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ১০ ইউনিট কমিটি অনুমোদন

IMG 20181009 003909

মার্কিন সেনা নেতৃত্বে নতুন মুখ আসতে যাচ্ছে

PicsArt 10 12 08.25.27

মহানগর বিএনপির জনসমাবেশে সদর থানা স্বেচ্ছাসেবক দলের যোগদান

PicsArt 05 31 06.50.49

নারায়ণগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন

FB IMG 1699542114376

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে অয়ন ওসমান সমর্থকদের বিক্ষোভ

PicsArt 08 15 10.21.44

না’গঞ্জে লাঙ্গলে বাড়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা আজ জর্জরিত : আবদুল হাই

PicsArt 02 24 08.23.01

নারায়ণগঞ্জে ৭দফা দাবীতে নগরীতে ঐক্য পরিষদের সমাবেশ ও মশাল মিছিল

164124IMG 20191127 WA0009

ইমরানের গানে সায়লা সাবি

poribahan

সড়ক পরিবহন আইন সংশোধনসহ সাত দফা দাবিতে নারায়ণগঞ্জে পণ্য পরিবহন মালিক শ্রমিকদের ধর্মঘট