en
বৃহস্পতিবার , ১৬ ডিসেম্বর ২০২১ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিজয় দিবসে খালেদা জিয়ার মুক্তির চেয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের র‌্যালি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১৬, ২০২১ ৮:১৪ পূর্বাহ্ণ
PicsArt 12 16 01.52.27

নারায়ণগঞ্জের কন্ঠ : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবসে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী অসুস্থ বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে শহরের র‌্যালি করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

বৃহস্পতিবার ( ১৬ ডিসেম্বর ) সকাল ১১টায় খানপুর হাসপাতালে রোড় থেকে মহান বিজয় দিবস উপলক্ষে শহরে র‌্যালি করে মহানগর যুবদল। বিজয় দিবসের র‌্যালি থেকে বিএনপির চেয়ারপার্সন অসুস্থ বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে শ্লোগান দিতে দেখা যায় যুবদলের নেতাকর্মীদের। এসময়ে নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান মুক্তি মুক্তি মুক্তি চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই। আমার নেত্রী আমার মা বন্ধি থাকতে দিবো না। পরে চাষাঢ়া চত্বরে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের স্মরণে নির্মিত বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদসহ মহানগর যুবদল সিদ্ধিরগঞ্জ, সদর ও বন্দর থানার নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত