en
বুধবার , ৭ নভেম্বর ২০১৮ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিদেশি শক্তিকে ভয় পাই না’ ভয় পাই মোস্তাকদের : শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ৭, ২০১৮ ১:১৩ অপরাহ্ণ
PicsArt 11 07 07.07.54

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, সামনে আবারও কামড়াকামড়ি হবে । আমরা শেখ হাসিনার কর্মী হিসেবে বলতে চাই সকলকে নিয়ে সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবো ।

বুধবার ( ৭ নভেম্বর ) বিকেলে শহরের দেওভোগ শ্যামা পূজা উপলক্ষ্যে দিঘির পাড় শ্রী শ্রী গৌর নিতাই আখড়া কালী পূজা কমিটি ও নবপ্রজন্ম সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন ।

সাংসদ শামীম তিনি বলেন, আর আমি নিশ্চিত হিসেবে বলতে পারি আবারও শেখ হাসিনা এদেশের প্রধানমন্ত্রী হবে । আমি শামীম ওসমান বিদেশি শক্তিকে ভয় পাই না । জামাত শিবির বিএনপি ও জঙ্গিবাদের তেমন একটা আমলে নেই না । ভয় পাই দলের ভিতরে লুকিয়ে থাকা মোস্তাকদের । তিনি আরো বলেন, আমি জানতে পেরেছি  জামাত শিবিরের বড় বড় নেতাদের সাথে সম্পর্ক রেখে নারায়ণগঞ্জের কে কি করছে তা আমরা সাংবাদিকদের কাছ থেকে শুনেছি  কিংবা গোয়েন্দা সংস্থার কাছে নাকি তার রিপোর্ট চলে এসেছে তা আগামীতে প্রকাশ করা হবে ।

এলাকার মাদকের বিষয়ে তিনি বলেন,যে মাদক বিক্রি করে সেতো ইবিলশ শয়তান । মাদক বন্ধের জন্য আমরাই যথেষ্ট পুলিশের প্রয়োজন নেই । যে মাদক বিক্রি করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে । শুধু মাদক বেঁচেকে আর সন্ত্রাসীকে তা মা বোনেরা আপনারা আমাকে ফোনে  মেসেজ করে তা জানাবেন । আপনাদের নাম ঠিকানা গোপন রাখা হবে । মাদক ও সন্ত্রাসীদের ছাড় নেই । ও যদি মাটির ত্রিশ হাত নিচেও থাকে ও কে ধরে নিয়ে যাবো । কে বিএনপি করে কে আওয়ামীলীগ করে কে জাতীয় পার্টি করে তা বিষয় না বিষয় হচ্ছে আমারও ছেলে মেয়ে আছে । সবাই আমার সন্তানের মতো । আমার সন্তানের মাদকের হাত থেকে রক্ষা করতে হবে ।

আর পুকুরের বিষয়ে তিনি বলেন, আমি ছোট সময়ে এই পুকুর এলাকায় আসতাম । সেই সময় খুবই সুন্দর ছিলো এ পুকুরটি । বর্তমানে এই পুকুরটির এ ভয়াবহ অবস্থা দেখে আমার মনটা খারাপ হয়ে গেলো । এই এলাকাটি হলো সিটি কর্পোরেশনের । কিন্তু আমরা নিজেদের উদ্যোগে এলাকার কাজ করতে পারি । আমি এলাকার যুব সমাজকে নিয়ে লুঙ্গি পরে কুচুরিপানা পরিস্কার করবো । তাতে অবশ্যই আমার ছোট বোন আইভী খুশি হবে বলে আশাবাদী ।

প্রদীপ সাহার সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগ নেতা শুভ রায়’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, কমান্ডার গোপিনাথ দাস, মাসুদুর রহমান খসরু, নাসিক ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, নাসিক ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সামিউল মিলন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার সাহা, সাধারণ সম্পাদক সুজন সাহা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 04 09.50.35

বিএনপি সহ-আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে জুয়েলের শুভেচ্ছা

PicsArt 08 16 01.40.21

খালেদা জিয়ার জম্মদিনে সোনারগাঁ থানা জাসাসের দোয়া মাহফিল

PicsArt 07 10 07.39.26

ঢাকার সমাবেশ সফল করতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রস্তুতি সভা

PicsArt 09 28 01.41.23

কেককেটে প্রধানমন্ত্রীর ৭৩তম জম্মদিন পালন করলেন এড.স্বপন ভূঁইয়া

PicsArt 12 14 10.56.06

আড়াইহাজারে শালিশি বৈঠককে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত ২০

FB IMG 1538806927175

এমপি খোকা কে ফুল দিয়ে সোনারগাঁওয়ে বিএনপির ৫’শ নেতাকর্মীর জাপায় যোগদান

PicsArt 04 07 02.36.09

শহরের টি.এন.এস প্লাজায় জিরো বাজার সুপার স্টোরের শুভ উদ্বোধন

PicsArt 02 14 11.25.23

এক মঞ্চে নারায়ণগঞ্জের চার সাংসদ ও মেয়র

PicsArt 03 23 10.52.33

করোনা বিবেচনায় সত্তরোর্ধ্ব খালেদার মুক্তির দাবি যুবদলনেতা স্বপনের

PicsArt 12 30 09.54X.42X

মহানগর ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ের উদ্বোধন