en
শনিবার , ৩ আগস্ট ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ভূমিদস্যু ও মাদকের তালিকায় জনপ্রতিনিধিদের নামও বাদ যায় নাই : এএসপি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ৩, ২০১৯ ৩:০৪ অপরাহ্ণ
PicsArt 08 03 08.50.50

নারায়ণগঞ্জের কন্ঠ:

অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বলেছেন, নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ ( স্যার) এই জেলায় যোগদানের পর থেকে দৃশ্যমান পরিবর্তন হয়েছে এই জেলা। পুলিশ সুপার ( স্যার) আসার আগে ও পর থেকে আমরা ভূমিদস্যুদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি এবং মাদক নয় যারা মাদকের শেল্ডারদাতা ও গডফাদারের তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হয়েছে ।  ভূমিদস্যু ও মাদকের যে তালিকা তৈরি করা হয়েছে সেই তালিকায় কিন্তু জনপ্রতিনিধিরাও বাদ যায় নাই। যে দুই একজন জনপ্রতিনিধি রয়েছেন তাদেরকেও আইনের আওতায় আনা হয়েছে। 

শনিবার (৩ আগষ্ট)  বিকাল ৪টায় সৈয়দপুর কড়ইতলায় সদর মডেল নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন, সমাজে যেমন ভালো খারাপ লোক রয়েছে, পুলিশের মাঝেও ভালো খারাপ লোক রয়েছে । ঠিক তেমনি জনপ্রতিনিধিদের মাঝেও ভালো খারাপ লোক রয়েছেন। ভূমিদস্যু, মাদক, সন্ত্রাসীদের কোন ছাড় নেই। সে যতবড় ক্ষমতাশীল ব্যক্তিই হোক না কেনো। এ াবষয়ে কোন আপোষ নেই । পুলিশ জনগনের বন্ধু আপনাদের যেকোনো সমস্যা আমাদের জানাবেন আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিবো। যেকোনো সমস্যা পুলিশের একার পক্ষে সম্ভব না। সকলের সম্মিলিত প্রচেষ্টায় যেকোনো সমস্যা সমাধান সম্ভব। 

তিনি আরোও বলেন, পুলিশ সুপার (স্যার) এর নেতৃত্বে আমরা শহরের ফুটপাত ও যানজট মুক্ত করেছি। এখন মানুষ সুন্দর ভাবে রাস্তা দিয়ে চলাচল করতে পারে। আর গরুর হাট নিয়ে কেউ বিশৃংখলা সৃষ্টি করবেন না। অনুমোদন ছাড়া কেউ হাট বসাতে পারবে না । যে হাটের ইজারা পাবে সেই হাট বসাবে । কেনো প্রকার অবৈধ হাট বসানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্ত্বে বক্তব্য রাখেন নাসিক ১৮ নং নাসিক কাউন্সিলর কবির হোসাইন গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নওশেদ আলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ জসিমউদ্দিন, , গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, সৈকত হোসেন বেপারী,গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজির আহম্মেদ, সাধারন সম্পাদক এবিএম আজহারুল ইসলাম,হাজ্বী নেওয়াজ আলী।
উপস্থিত ছিলেন,জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর সাহা,সমাজ প্রধান নাজির হোসেন ফকির,সমাজসেবক আলমাছ আলী, ইউপি মেম্বার রফিকুল ইসলাম রফিক,মোতালেব মেম্বার, আক্তার হোসেন সুকুম,দেলোয়ার হোসেন তোফাজ্জল হোসেন,কিশোর মেলা ক্লাবের সভাপতি কবিরুল ইসলাম,বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোশাররফ হোসেন, এড. মোঃ জাহাঙ্গীর আলম, মহিলা মেম্বার খোদেজা বেগম নাজমা, আওয়ামী লীগ নেতা শরফুদ্দিন আহম্মেদ রবি, সাবেক মেম্বার হাজ্বী কাজল বেপারী প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 08 16 07.34.15

খালেদা জিয়ার জন্মবার্ষিকীতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির দোয়া

PicsArt 09 29 08.34.40

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ ফতুল্লা থানা কমিটির ঘোষণা

PicsArt 09 18 09.04.20

হেফাজত ইসলামের আমির আল্লামা শফি আর নেই

PicsArt 05 13 06.16.53

নারায়ণগঞ্জ মিডসিটি যুব সংঘের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ

PicsArt 02 04 11.22.10

ড্রেজার স্কুল পুণরায় চালু হওয়ায় খুলে দেয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করলেন এমপি সেলিম ওসমান

PicsArt 04 19 02.25.21

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের ঈদ সামগ্রী বিতরণ

received 345567624592384

ঘোষণার পরদিনই ১০ লাখ টাকার চেক প্রদান করলেন সেলিম ওসমান

PicsArt 09 28 03.48.24

পবিত্র কাবা শরীফ থেকে শামীম ওসমানের প্রতিশ্রুতি

PicsArt 03 22 12.03.33

‘শামীম ওসমানের বক্তব্যে পর, বক্তব্যে দেয়া খুবই কষ্টকর : প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য ‘

152558arner kalerkantho com

আরেকটু হলেই লারার মতো ৪০০ করে ফেলতেন ওয়ার্নার!