en
রবিবার , ১১ আগস্ট ২০১৯ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মহানগর বিএনপির উদ্যোগে সচেতনতামূলক লিফলেট বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ১১, ২০১৯ ১১:০৯ পূর্বাহ্ণ
PicsArt 08 11 04.50.23

নারায়ণগঞ্জের কন্ঠ:

পরিবার পরিজনদের নিয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করতে শহর ছাড়ছেন কর্মজীবী মানুষ গুলো। আর সেই ঘরমুখী সাধারণ মানুষদেরকে সচেতন করতেই ‘ডেঙ্গু চিকিৎসা এবং প্রতিরোধে সচেতন হোন’ এই শ্লোগানকে সামনে রেখে লিফলেট বিতরন কর্মসূচি পালন করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

রোববার (১১ জুলাই) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ রেল ষ্ট্যাশন,বাস টারমিনাল ও লঞ্চ যাত্রীদের মাঝে এ লিফলেট বিতরন করা হয় ।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি সাধারণ সম্পাদক এটিএম কামাল এর নেতৃত্বে এ কর্মসূচি পালন করেন। এছাড়াও প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবৃন্দদেরকে সচেতনমূলক এ লিফলেট বিতরণ কর্মসূচি পালনে এগিয়ে আসতে বলেন।

লিফলেট বিতরন কালে সাধারণ সম্পাদক এটিএম কামাল যাত্রীদের উদ্দেশ্যে বলেন, আপনারা পরিবারের সাথে ঈদ করতে বাড়ীতে যাচ্ছেন সবাইকে নিয়ে এক সাথে আনন্দ উপভোগ করবেন বলে। তবে আমাদের অনুরোধ গাড়ীতে বসে একবার এই লিফলেটকার মনোযোগ সহকারে পড়বেন। বর্তমান দেশে মহামাড়ি আকার ধারণ করেছে ডেঙ্গু। সেটা থেকে বাঁচার উপায়, ডেঙ্গু হলে করনিয় ও প্রতিরোধের উপায় গুলো লেখা আছে। এটা পড়লে আপনার ও আপনার পরিবারের জন্য ডেঙ্গু প্রতিরোধে অনেক উপকারে আসবে।

পাশাপাশি আপনাদের প্রতি আমাদের আহবান থাকবে কোরবানীর পর পশুর যাবতীয় বর্জ মাটি চাপা দিয়ে রাখুন আপনার পরিবার ও পরিবেশকে রক্ষা করুন।
এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, দেশে ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে। সরকারের মন্ত্রী ও এমপিরা বলছে এটা আল্লাহর গজব। যে দেশে সাধারণ মানুষের বাক স্বাধীনতা নেই, অধিকার নেই সেই দেশের মানুষ ভাল কি আশা করতে পারে।

এসময় আরও উপস্থিত ছিলো, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মহানগর বিএনপি নেতা এ্যাড. রফিক আহমেদ, এ্যাড. আনিছুর রহমান মোল্লা, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান পাবেল,  মাকিদ মোস্তাকিম শিপলু, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, প্ররচার সম্পাদক দুলাল হোসেন, সহ-পরিবার কল্যায়ণ বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন,সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল রশিদ হাওলাদার, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, পজলুল হক, আনিছুর রহমান জুয়েল, খালেদ মামুন, রবিউল ইসলাম, বাচ্চু মিয়া, আব্দুর রহমান, সেলিম, মানিকসহ অন্যান্যন্যান্য নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত