en
শনিবার , ১৭ ডিসেম্বর ২০২২ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মহান বিজয় দিবসে জেলা পূজা পরিষদের দিনব্যাপী কর্মসূচি পালন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১৭, ২০২২ ৫:৫০ পূর্বাহ্ণ
PicsArt 12 17 11.48.51

নারায়ণগঞ্জের কন্ঠ: ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সকাল থেকে রাত পর্যন্ত দিনব্যাপী নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করেছে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের নেতৃত্বে শহরের চাষাঢ়া বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় একটি বিশাল বিজয় র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বিজয় দিবসের সন্ধ্যায় জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগ চাষাঢ়ায় অবস্থিত শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয় এবং বঙ্গবন্ধু সড়কে চলাচলরত বিভিন্ন রিকশাচালক এবং পথচারীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস। আলোচনা সভায় মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্ণকারী বীর শহীদদের আত্মার শান্তি কামনা করা হয়। এসময় মুক্তিযুদ্ধের তাৎপর্য তুলে ধরে গঠনমূলক বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ। সেইসাথে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বের কারণেই পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে বাংলার স্বাধীনতা অর্জন সম্ভব হয়েছে বলে জানান তারা। বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মীয় শক্তিশালী করতে আহ্বান জানান পূজা পরিষদ নেতৃবৃন্দ।

এসময় নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের ডায়নামিক সেক্রেটারি শিখন সরকার শিপনের সাংগঠনিক দক্ষতা ও বিচক্ষণতার প্রশংসা করেন তারা এবং নারায়ণগঞ্জের অসহায় সনাতন ধর্মাবলম্বীদের আশা ভরসার প্রতীক হিসেবে শিখন সরকার শিপনের অবদান অনস্বীকার্য বলে মন্তব্য করেন আগত পূজা পরিষদ নেতৃবৃন্দ।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের আত্মার শান্তি কামনা করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ প্রার্থনা পরিচালনা করেন মন্দিরের পুরোহিত চন্দন চক্রবর্তী।

এছাড়াও নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বন্দর, সিদ্ধিরগঞ্জ, আড়াইহাজার, রূপগঞ্জ ও সোনারগাঁ থানায় বিভিন্ন কর্মসূচির মাধ্যমে মহান বিজয় দিবস উদযাপন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সভাপতিত্বে ও সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি শিশির ঘোষ অমরের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদিপ কুমার দাস। উপস্থিত ছিলেন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ মন্ডল, বন্দর থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক খোকন বর্মণ, যুগ্ম সম্পাদক রিপন রুদ্র, পূজা পরিষদ নেতা সুশীল দাস, হিমাদ্রি সাহা হিমু, শংকর দাস, অরুণ দেবনাথ, কৃষ্ণ আচার্য, অভিরাজ সেন সজল, সুজন বিশ্বাস, রিপন দাস, জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ কুমার সেরাওগী, সাধারণ সম্পাদক ভজন দাসসহ নারায়ণগঞ্জ জেলা পূজা পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 05 05 09.33.21

যুবদল নেতা কাদিরের মৃত্যুতে ভিপি রাজিবের শোক

PicsArt 05 21 07.51.27

মানুষের কল্যানে রাজনীতি করছেন ছাত্রলীগ নেতা হিমেল

PicsArt 12 26 05.49.14

রংধনু সামাজিক সংগঠনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

PicsArt 06 04 06.18.55

নারায়ণগঞ্জ মহানগর কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

PicsArt 05 10 10.00.27

আজাদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন যুবদল নেতা ইমরান

PicsArt 06 15 07.01.15

সাখাওয়াত- টিপু’র সাথে নবনির্বাচিত বন্দর উপজেলা বিএনপির সৌজন্য সাক্ষাত

All to People About Assembly Management Computer software?

All to People About Assembly Management Computer software?

PicsArt 11 14 09.49.32

নগরীতে গনপিটুনিতে ছিনতাইকারী নিহত

PicsArt 11 11 02.28.20

গোপিনাথ দাসের মৃত্যুবার্ষিকীতে পূজা পরিষদের প্রার্থনা, শোক র‍্যালী ও পুষ্প অর্পণ

PicsArt 03 02 08.10.31

বঙ্গবন্ধু-শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী আন্তঃ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণ