en
শুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপিকে একটা সময় রাজনৈতিক দল ভাবতাম, এখন আর ভাবি না: শামীম ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ৫, ২০২৪ ১২:৪৩ পূর্বাহ্ণ
IMG 20240104 WA0102

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়নগঞ্জ-৪ আসনের নৌকা প্রতীক প্রার্থী একেএম শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেভাবে ভালোবাসেন নারায়ণগঞ্জের মানুষও তাকে একইভাবে সমপরিমান ভালোবাসে। আজকে ভালোবাসার আদান প্রদান হবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারায়ণগঞ্জ জনসভা শুরুর পূর্বে শামসুজ্জোহা স্টেডিয়ামে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, জামায়াত আমাদের লজ্জা। যারা আমাদের মা বোনদের ইজ্জত নিয়েছে, রাজাকার, আল বদর, আল শামস তারা যে এখনও রাজনীতি করে! আমার সাংবাদিক ভাইদের কাছে অনুরোধ থাকবে, আপনারা কীভাবে তাদের কাভার করেন! কেন তাদের কথা শোনান, কেন তাদের কথা জিজ্ঞেস করেন? এই যে মায়েদের ইজ্জত নিয়েছে, কত সন্তানের সামনে তার মাকে বিবস্ত্র করে ধর্ষণ করেছে। আমরা মিডিয়াতে তাদের কথা শুনবো কেন আর বলবো কেন? আমি তাদেরকে যুদ্ধাপরাধীদের দল মনে করি। পৃথিবীর কোনও রাষ্ট্র নাই, যেখানে যুদ্ধাপরাধীরা রাজনীতি করার সুযোগ পায়।

তিনি বলেন, বিএনপিকে একটা সময় রাজনৈতিক দল ভাবতাম, এখন আর ভাবি না। কারণ, ৫০০ মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মারা, ট্রেনে একটা মা আর তার সন্তানকে একসাথে পুড়িয়ে মারা, একটা মৃত পুলিশকে চাপাতি দিয়ে কোপানো এটা আর যাই হোক রাজনীতি হতে পারে না।

শামীম ওসমান বলেন, একটা সাইকো লন্ডনে বসে আছে। আমাদের দাবি থাকবে এই সরকার যদি আবার ক্ষমতায় আসে, ওই খুনিকে দেশে ফিরিয়ে এনে বিচার কাজ করা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত