en
বৃহস্পতিবার , ১০ জানুয়ারি ২০১৯ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

‘ মাদক সন্ত্রাস চাঁদাবাজ ও ভূমিদস্যুদের দলে কোনো স্থান নেই : আনোয়ার ‘

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ১০, ২০১৯ ১২:২২ অপরাহ্ণ
PicsArt 01 10 06.14.58

নারায়ণগঞ্জের কন্ঠ:

মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, বঙ্গবন্ধু এদেশের মানুষের কল্যাণের রাজনীতি করেছিলেন । তিনি ছিলেন সাহসী ও দেশপ্রেমিক ব্যক্তি । ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখি ছিলেন বঙ্গবন্ধু ‌। আজ তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে কাজ করছে ‌। আমরা যারা বঙ্গবন্ধুকে ভালোবাসি আওয়ামীলীগের রাজনীতি করি আমাদের একটাই লক্ষ্য হলো জননেত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করা । যাতে করি তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করতে পারে ।

ঐতিহাসিক ১০ই জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার ( ১০ জানুয়ারি ) বিকেলে শহরের দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয় ।

তিনি আরো বলেন, রাজনীতি মানে সন্ত্রাসী চাঁদাবাজ , মাদক ব্যবসা ভূমিদস্যুতা না । যারা আমার তথা মহানগর আওয়ামীলীগের নেতাদের ছবি লাগিয়ে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও ভূমিদস্যুতা করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে । আমাদের দলে মাদক , সন্ত্রাস, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের কোন প্রয়োজন নেই ।

তিনি আরো বলেন, আমরা বঙ্গবন্ধু আদর্শের রাজনীতি করে আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করতে চাই । দলের মাঝে ভুলত্রুটি আছে । আমরা এই সব ভুলত্রুটি সংশোধন করে ভাল লোক নিয়ে দলকে  সাজাতে চাই । মাদক ব্যবসায়ী , সন্ত্রাস , চাঁদাবাজ ও ভূমিদস্যুসহ হাইব্রিডের দল থেকে বিতাড়িত করতে হবে । এই খারাপ মানুষের জন্য জন ভালো মানের মানুষ গুলো দলে আস্তে চায় না । আমরা বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত দেশপ্রেমিক ও আদর্শবান ব্যক্তিদের নিয়ে আগামী দলকে সুসংগঠিত করে তুলবো ।

মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. খোকন সাহা’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি কমান্ডার গোপিনাথ দাস, মাসুদুর রহমান খসরু , যুগ্ম সম্পাদক আহসান হাবীব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, এড. মাহমুদা মালা, দপ্তর সম্পাদক এড. বিদ্যুৎ কুমার সাহা, সদস্য সাখাওয়াত হোসেন সুমন, বীর মুক্তিযোদ্ধা সামাউল মিলন, মহিলা যুব মহিলা লীগের আহ্বায়ক নুর নাহার সন্ধ্যা প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত