en
শনিবার , ১ এপ্রিল ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

যত ভয় ভীতি দেখাক না কেন, আন্দোলন সংগ্রাম থেকে আমরা পিছপা হবো না: মান্নান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ১, ২০২৩ ১০:২৯ অপরাহ্ণ
PicsArt 04 02 04.26.24

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাসম মান্নান বলেছেন, স্বৈরাচারী শেখ হাসিনা সরকার যতো অত্যাচার করবে তা সহ্য করে আমরা সকল কর্মসূচি পালন করবো। পুলিশ প্রশাসন দিয়ে যত ভয় ভীতি দেখাক না কেন আন্দোলন সংগ্রাম থেকে আমরা পিছপা হবো না। শেখ হাসিনার পতন না হওয়া পযর্ন্ত আমাদের সকল কর্মসূচি চালিয়ে যাবো।

বিএনপি’র যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে কেন্দ্র ঘোষিত বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ এবং ১০দফা বাস্তবায়নের দাবিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচি পালন কালে বিশেষ অতিথি বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

শনিবার ( ১ এপ্রিল ) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দুই ঘণ্টা সাইনবোর্ডস্থ পাসপোর্ট অফিসের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

এসময় তিনি জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিনের বাড়িতে পুলিশের অভিযান ও নেতাকর্মীদের গ্রেপ্তারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং গ্ৰেফতারকৃত নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবিও জানান।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিশেষ অতিথি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদারের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির শহিদুল ইসলাম টিটু, যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, জুয়েল আহম্মেদ, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক মাজেদুল ইসলাম, সদস্য সচিব কাউন্সিলর ইকবাল হোসেন,  ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মনির খন্দকার, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, সাবেক যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন শিকদার, রূপগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি মাহফুজুর রহমান হুমায়ূন, সভাপতি বাছির উদ্দিন বাচ্চু, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সহিদুর রহমান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহাবুব রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়া, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ জিকো, জেলা কৃষক দলের সভাপতি ডা. শাহিন আহমেদ, সাধারণ সম্পাদক কায়সার রিফাতসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 08 08.48.15

বিএনপি’র আগুন সন্ত্রাস ও নৈরাজ্য ঠেকাতে মাঠে আজমেরী ওসমান

PicsArt 01 09 10.32.29

আইনজীবীদের অধিকার প্রতিষ্ঠার জন্য লড়ছি: সেক্রেটারী প্রার্থী আনোয়ার প্রধান

PicsArt 01 05 09.34.49

সোনারগাঁ উপজেলা যুবদল সাদিপুর ইউনিয়নের আহ্বায়ক কমিটি ঘোষণা

PicsArt 07 27 07.19.48

জেলা পূজা পরিষদে নবনির্বাচিত সভাপতি দীপক, সাধারণ সম্পাদক শিপন

PicsArt 08 11 05.52.26

আজাদের নির্দেশনায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশে আড়াইহাজার বিএনপি’র অংশগ্রহণ

PicsArt 09 16 07.06.46

শামীম ওসমানের জনসভায় নগরীতে জনসমুদ্রে পরিনত

IMG 20181007 002434

আগামী ২১ সালের মধ্যে প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা

PicsArt 09 30 08.23.54

রূপগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন উদযাপন

PicsArt 09 26 07.33.40

সোনারগাঁ ও আড়াইহাজারের ইউপি চেয়ারম্যানের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

PicsArt 04 29 11.25.40

ঈদুল ফিতরে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শুভেচ্ছা