en
শুক্রবার , ২৭ মে ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

যুবদলের নতুন কমিটিকে আড়াইহাজার যুবদলের সদস্য সচিব খোরশেদের শুভেচ্ছা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৭, ২০২২ ৮:০২ পূর্বাহ্ণ
PicsArt 05 27 01.54.35

নারায়ণগঞ্জের কন্ঠ : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সুলতান সালাউদ্দিন টুকুকে সভাপতি এবং মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদক করে যুবদলের ৮ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত যুবদলের কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দকে বিএনপি’র নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া।

এক শুভেচ্ছা বার্তায় খোরশেদ আলম ভুঁইয়া এ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ফ্যাসিস্ট সরকারের কবল থেকে এদেশের যুবদল কর্মীরা গণতন্ত্রকে মুক্ত করতে রাজপথে আন্দোলন চালিয়ে যাচ্ছে। যুবদলের নতুন কমিটির নেতৃত্বে দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন আরো বেগবান হবে।

এর আগে শুক্রবার (২৭ মে) সকালে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি গঠনের তথ্য জানানো হয়।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, ১নং যুগ্ম-সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, ২নং যুগ্ম-সম্পাদক গোলাম মওলা শাহীন, সাংগঠনিক সম্পাদক ইসাহাক সরকার, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল (সহ-সভাপতির পদ মর্যাদা)।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত