en
মঙ্গলবার , ২৬ অক্টোবর ২০২১ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সজলের শুভেচ্ছা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ২৬, ২০২১ ৪:৪৮ অপরাহ্ণ
PicsArt 10 26 10.34.01

সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সংগ্রাম ঐতিহ্য ও গৌরবের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুবদলের নেতাকর্মীদের সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও মহানগর যুবদলের আহ্বায়ক পদপ্রার্থী মনিরুল ইসলাম সজল।

এক শুভেচ্ছা বার্তায় মনিরুল ইসলাম সজল বলেন, এই ফ্যাসিবাদী সরকারের ষড়যন্ত্রের লক্ষ্য বস্তু হয়ে সংগঠনটির নেতৃবৃন্দ জেল—জুলুম, মামলা—হামলা, ক্রসফায়ারের শিকার হয়েছে। কিন্তু দেশপ্রেম ও গণতন্ত্র পুনঃরুদ্ধারে রাজপথের সংগ্রামে আজও আপোষহীন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মিছিলে যুবদল আজো রাজপথে।

তিনি আরোও বলেন, দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে রাজপথে দূর্বার আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই ফ্যাসিবাদী সরকারের কারাগার থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশের মানুষের ভাতের অধিকার ভোটের অধিকার ও মর্যাদা ফিরিয়ে আনতে নির্দলীয়—নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন প্রতিষ্ঠিত করার লক্ষ্যে রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে যুবদল। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী জাতীয়তাবাদী যুবদলের প্রতিটি নেতাকর্মী আজ ঐক্যবদ্ধ । যখনই আন্দোলন সংগ্রামের ডাক আসবে না’গঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে তা বাস্তবায়ন করবে ইনশাআল্লাহ।

সর্বশেষ - লিড