en
শনিবার , ৫ ফেব্রুয়ারি ২০২২ | ৩০শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

যুবদল নেতা আকবর আলী হত্যার প্রতিবাদে না’গঞ্জ জেলা যুবদল বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ৫, ২০২২ ৮:৫৬ পূর্বাহ্ণ
PicsArt 02 05 02.54.24

নারায়ণগঞ্জের কন্ঠ : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবদল নেতা আকবর আলী হত্যার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালে শহরের চাষারা রেল লাইন থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে জামতলা হিরা কমিউনিটি সেন্টারের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু বলেন, বিগত ১৫ বছর যাবত সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর জুলুম নির্যাতন চালাচ্ছে এই অবৈধ সরকার। সর্বশেষ সিরাজগঞ্জের বেলকুচিতে যুবদল নেতা আকবর আলীকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। আমরা এই নির্মম হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

যুবদল সভাপতি আরো বলেন, বছরের বছর যাবত আমরা শুধু প্রতিবাদ জানিয়ে আসছি। কিন্তু আর নয় প্রতিবাদ, এবার প্রতিরোধের পালা। এখন থেকে যেখানে হামলা হবে, সেখানেই প্রতিরোধ গড়ে তুলবো আমরা। আর ঘরে বসে থাকার সময় নেই। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান দেশে আসতে পারছেন না। এই দুরবস্থা আর চলতে দেয়া যায় না। অবিলম্বে এই স্বৈরাচারী সরকারকে হটিয়ে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে হবে। সেই লড়াইয়ে অংশ নেয়ার জন্য যুবদলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকতে হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরীর সালামত, সিনিয়র যুগ্ম-সম্পাদক শহিদুর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক চয়ন, সহ-সভাপতি আফজাল কবীর, যুগ্ম সম্পাদক ইসমাইল খান, রাসেল রানা, শাহীন আহমেদ, আরিফুজ্জামান ইমন, সোনারগাঁও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আশরাফ ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক আশরাফ প্রধান, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্যসচিব সালাউদ্দিন, সদস্য পারভেজ, রূপগঞ্জ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, আড়াইহাজার উপজেলা যুবদলের আহবায়ক কবীর হোসেন, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক সম্রাট হাসান সুজনসহ জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন উপজেলা, থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 06 04.26.21

বিশ্বের ২৬তম প্রভাবশালী নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

PicsArt 11 06 06.29.03

আজাদের নির্দেশনায় অবরোধের শেষদিনেও সড়কে আগুন মিছিল

PicsArt 01 24 05.59.16

কোকোর মৃত্যুবার্ষিকীতে জেলা যুবদল ও ছাত্রদলের দোয়া

download 1 1

সমর্থকদের শান্ত থাকার অনুরোধ করলেন সাকিব

PicsArt 09 14 08.26.03

রনির নেতৃত্বে বন্দর উপজেলা যুবদলের তাক লগানো বিশাল শোডাউন

PicsArt 12 07 07.30.53

বন্দরের কলাগাছিয়ায় সমাধিত হতে চান ওসমান দম্পতি

PicsArt 10 20 10.14.36

জনগণ জেগে উঠেছে, এই দখলদার সরকারের পতন অনিবার্য: সালাম

PicsArt 11 12 11.33.38

বগুড়া ও ফেনী দুটি আসনে খালেদা জিয়ার মনোনয়ন ফরম সংগ্রহ

PicsArt 08 22 07.21.51

২১শে আগষ্টে নিহতের স্মরনে ও শওকত আলীর রোগ মুক্তি কামনায় বৃহত্তর মাসদাইর আ’লীগের দোয়া

PicsArt 01 24 08.35.10

কোকোর মৃত্যুবার্ষিকীতে মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে মহানগর যুবদলের দোয়া মাহফিল