en
রবিবার , ৭ মার্চ ২০২১ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

যুবলীগ নেতা রিয়েলের উদ্যোগে ”কোভিড-১৯ টিকা নিবন্ধন ” কর্মসূচির উদ্বোধন করলেন সাজনু

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ৭, ২০২১ ৬:২৫ অপরাহ্ণ
PicsArt 03 08 12.22.04

নারায়ণগঞ্জের কন্ঠ: কোন প্রকার ঝামেলা ছাড়াই ১১নং ওয়ার্ডবাসীর সুরক্ষা নিশ্চিত করতে নারায়ণগঞ্জ মহানগর ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা এ.বি.এম সাইফুল হাসান রিয়েলের উদ্যোগে বিনামূল্যে অনলাইন রেজিস্ট্রেশন ”কোভিড-১৯ টিকা নিবন্ধন ” কর্মসূচির উদ্বোধন করলেন মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু।

রোববার ( ৭ মার্চ ) সন্ধ্যায় শহরের কিল্লারপুল এলাকায় এই সম্পূর্ণ ফ্রি নিবন্ধন কর্মসূচির উদ্বোধন করা হয় । এছাড়াও ওয়ার্ড বাসীর সুবিধার্থে বাড়ি বাড়ি গিয়ে মোবাইল টিমের মাধ্যমে বিনামূল্যে অনলাইন রেজিস্ট্রেশন করোনা ভাইরাসের টিকার ফ্রি নিবন্ধনের জন্য কাজ চালিয়ে যাচ্ছেন সাইফুল হাসান রিয়েলসহ তার টিম। উদ্বোধন শেষে ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয় ।

শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু বলেন, যেদিন থেকে করোনাভাইরাসের ভ্যাকসিনের জন্য গবেষণা চলছিল সেদিন থেকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছিলেন ভ্যাকসিন আবিষ্কৃত হওয়ার সঙ্গে সঙ্গে বাংলাদেশের জনগণকে ভ্যাকসিন দেওয়ার জন্য ব্যবস্থা করতে হবে। আজকে যুবলীগ নেতা রিয়েলের উদ্যোগে বিনামূল্যে অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রম পরিচালনায় কোন প্রকার ঝামেলা ছাড়াই ১১নং ওয়ার্ড বাসী ফ্রি নিবন্ধন করতে পাচ্ছেন ।

উদ্বোধন কালে আরোও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. নুরুল হুদা, বীর মুক্তিযোদ্ধা হাসেম মিয়া, মহানগর যুবলীগের সহ-সভাপতি আমিনুর রহমান শাহিন, জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আসলাম, মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর হোসেন বকুল, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি নুর উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন, সহ-সভাপতি রাকিব সরদার, ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম আহমেদ হেনা, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর পোলস্টার ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সহ-সভাপতি টিপু সুলতান, কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আরিফুর রহমান, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম সজল, নুরুদ্দিন, আলাউদ্দিন , যুবলীগ নেতা হাজী আসাদুজ্জামান স্বপন, আরমান হোসেন, স্বপন সর্দার, চঞ্চল, মোমেন, রানা, স্বেচ্ছাসেবকলীগ নেতা জাবেদ হোসেন, বোরশাদ, সাবেক ছাত্রলীগ নেতা আনিছুর রহমান, ১১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু, সাধারণ সম্পাদক মোবাশ্বির খালিফ দান, বন্দর থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক নাদিম হোসেন, পরশ, মনির প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 12 10.26.51

সিদ্ধিরগঞ্জে মধ্যরাতে পার্কিং বাস ভাঙচুর ও অগ্নিসংযোগ

PicsArt 07 17 08.49.45

জন্মদিনে নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন ভিপি রাজিব

150326messi

ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনাকে বাঁচিয়েও বিতর্কে মেসি

PicsArt 02 23 02.30.39

যুবদলের প্রথম সদস্য নির্বাচিত হওয়ায় সাদেককে যুবদল নেতা খোরশেদ’র শুভেচ্ছা

PicsArt 09 23 06.53.10

পরিচিত সভাকে সফল করার লক্ষ্যে সোনারগাঁওয়ে স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতিমূলক সভা

PicsArt 12 19 03.12.13

আড়াইহাজারে ব্যবসায়ীর বাড়িতে দুধুর্ষ ডাকাতি

PicsArt 03 20 07.59.41

আদালতের নির্দেশে ফতুল্লার মাহমুদপুরে ঈদগাহের নির্মাণ কাজ বন্ধ, জনমনে ক্ষোভ

PicsArt 10 27 11.39.12

সোনারগাঁ থানায় বয়ষ্ক, শিশু, নারী ও প্রতিবন্ধী বান্ধব হেল্প ডেস্ক চালু

PicsArt 05 06 06.51.12

ডিপিডিসির গ্রাহক সেবা সংক্রান্ত গনশুনানী অনুষ্ঠিত

received 263032514359528

মান্নানের গনসংযোগ’ ধানের শীষে ভোট প্রার্থনা