en
শনিবার , ৯ মার্চ ২০১৯ | ১লা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

রূপগঞ্জের মাঠ ঘাট চষে বেড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী এড. স্বপন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ৯, ২০১৯ ১২:৫৭ অপরাহ্ণ
PicsArt 03 09 11.17.39

নারায়ণগঞ্জের কন্ঠ:

আসন্ন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস-চেয়ারম্যান প্রার্থী উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির আইন ও মানবাধিকার সম্পাদক এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া   গণসংযোগ ও মতবিনিময় সভা করেছেন।

শনিবার ( ৯ মার্চ )  সকাল থেকে বিকেল পর্যন্ত রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নসহ  বিভিন্ন এলাকায় আওয়ামীলীগের নেতা কর্মী ও জন সাধানেরর সাথে নিয়ে গণসংযোগ ও মতবিনিময় করেন ।

PicsArt 03 09 11.11.21

এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণীত হয়ে ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। কখনো দলের আদর্শ থেকে বিচ্যুতি হয়নি। জড়ায়নি কোনো অনৈতিক কাজে। দীর্ঘদিন ধরে দল ও এলাকার মেহনতি মানুষের জন্য কাজ করেছি। বিপদ-আপদে সব সময় দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর পাশে ছিলাম। সেবার পরিধি বাড়াতে উপজেলা ভাইস চেয়ারম্যান হওয়ার ইচ্ছা পোষণ করছি। আমার দৃঢ় বিশ্বাস, দল ও এলাকার মানুষ আমার কাজের মূল্যায়ন করবেন। ভাইস-চেয়ারম্যান হতে পারলে দলমত নির্বিশেষে সকলের রূপগঞ্জের মানুষের উন্নয়নে কাজ করে যাবো ।

PicsArt 03 09 11.12.23

গনসংযোগকালে আরও  উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের  সভাপতি খোকন ভূঁইয়া, সাধারণ সম্পাদক ছমির উদ্দিন মেম্বার, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, তারাবো পৌর সৈনিক লীগের  সভাপতি মো: জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ রনি, কাঞ্চন পৌর সৈনিক লীগের সভাপতি মো: আবু কামাল, সাধারণ সম্পাদক আ: মতিন খসরু , সাংগঠনিক সম্পাদক মো: মামুন,  মুড়াপাড়া ইউনিয়ন সৈনিক লীগের সাধারণ সম্পাদক মো: ইকবাল,ভূলতা ইউনিয়ন সৈনিক লীগের সিনিয়র সহ- সভাপতি মো: আল আমিন,রূপগঞ্জ ইউনিয়ন সৈনিক লীগের সিরিয়র সহ-সভাপতি মো: মহিউদ্দিন, মুড়াপাড়া কলেজের জিএস মো: দুলাল,  মজিবুর সৈনিক লীগের নেতা মো: আমজাত, তালাল,আরিফ, মজিবুর, শাহিন, আরিফুল ইসলাম, সাগর , আব্দুল জলিল, বাবুল, ওমর , স্বপন ভূঁইয়া, পারভেজ ভূঁইয়া বাবু, সজল, আব্দুল হাই প্রমূখ।

সর্বশেষ - লিড