en
মঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

রূপগঞ্জে বিদেশী পিস্তল ম্যাগজিন মদসহ সন্ত্রাসী গ্রেপ্তার

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২, ২০২৪ ৫:৩৭ অপরাহ্ণ
Picsart 24 01 02 17 35 29 289


নারায়ণগঞ্জের কন্ঠ: রূপগঞ্জের গোলাকাইন্দাইল এলাকাস্থ রবিনটেক্স গার্মেন্টসের সামনে থেকে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও মদসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে ১ টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ৬ বোতল দেশী-বিদেশী মদ। গ্রেফতারকৃত মাহফুজ (২২) রূপগঞ্জের গোলাকান্দাইল নতুন বাজার এলাকার মিছির আলীর পুত্র।


মঙ্গলবার ২ জানুয়ারী দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে সংবাদ সম্মেলেনে এসব তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রুহুল আমিন সাগর, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সি সার্কেল) আবির হোসেন, সহকারি পুলিশ সুপার (এসএএফ) মোঃ মাহফুজার রহমান প্রমুখ।


সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন শৃংখলার রক্ষার বিশেষ অভিযান পরিচালনাকালে গত ১ জানুয়ারী রাত ১১ টা ৫০ মিনিটের দিকে ভুলতা পুলিশ ফাঁড়ির আওতাধীন গোলাকাইন্দাইল এলাকাস্থ রবিনটেক্স গার্মেন্টস এর সামনে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গোলাকান্দাইল নতুন বাজার এলাকাস্থ লোকমানের বাড়িতে কতিপয় ব্যক্তি দেশী ও বিদেশী মদ ক্রয়- বিক্রয় করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অভিযানিক দলটি রাত ১২ টা ১০ মিনিটের দিকে ঘটনাগুলে উপস্থিত হলে আসামী মাহফুজ (২২) পালানোর চেষ্টা কালে অফিসার ও ফোর্সদের সহায়তায় তাকে গ্রেফতার করা হয় এবং দেহ তল্লাশী করে তার কোমর হতে ১টি ম্যাগজিন সংযুক্ত ১(এক)টি বিদেশী পিস্তল এবং তার হেফাজত হতে ৬(ছয়) বোতল দেশী-বিদেশী মদ উদ্ধার পূর্বক জব্দ করা হয়। উক্ত অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।


প্রাথমিক তদন্তে জানা যায়, গ্রেফতারকৃত মাহফুজ গোলাকান্দাইলসহ রূপগঞ্জ থানা এলাকায় আগ্নেয়াস্ত্রসহ বিভিন্ন পক্ষের হয়ে মারামারিতে অংশগ্রহন করে থাকে। সে এলাকার একজন অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। এছাড়া গ্রেফতারকৃত মাহফুজের বিরুদ্ধে হত্যা, নারী ও শিশু নির্যাতন আইন, দ্রুত বিচার আইন ও মারামারির ঘটনায় ৩৫টি মামলা রয়েছে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত