en
শনিবার , ১১ জানুয়ারি ২০২০ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

রূপগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ১১, ২০২০ ৪:৩৬ অপরাহ্ণ
PicsArt 01 11 10.31.15

নারায়ণগঞ্জের কন্ঠ:

রুপগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার  ( ১১ জানুয়ারি ) বিকেল তিনটায় উপজেলার গোলাকান্দাইল গোপাল জিউর মন্দির প্রাঙ্গনে এই সম্মেলন অনুষ্ঠিত হয় ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে পায়রা অবমুক্ত করনের মাধ্যমে সম্মেলনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক এড. সাগর হালদার।

রুপগঞ্জ  উপজেলা ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রমাকান্ত সরকারের সভাপতিত্বে ও সঞ্চালনা করেন কৃষ্ণ গোপাল শর্মার সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য  রাখেন জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, মহানগর পুজা উদযাপন পরিষদের সভাপতি অরুন কুমার দাস, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই দে,সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য্য, কোষাধ্যক্ষ পিন্টু রায়, জেলা পুজা উদযাপন পরিষদের নেতা প্রদীপ ধর চন্দন, রুপগঞ্জ  উপজেলা ঐক্য পরিষদের নেতা নিবাস দাস, শংকর ঘোষ,প্রফেসর কুশল দাস, শিক্ষক মনোজ সাহা,সংগ্রাম রায়,কাজল রায়, দ্বিগেন বিশ্বাস, সন্তোষ পাল, লক্ষী সাহা,শ্রিপা দাস, বাবুল শীল, মিলন সরকার, প্রনব পালসহ নেতৃবৃন্দ।

সম্মেলনে ২০২০ – ২০২৩ সেশনে মুক্তিযোদ্ধা রমাকান্ত সরকারকে সভাপতি ও কৃষ্ণ গোপাল শর্মাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সম্মেলনে আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির নামের তালিকা জেলা কমিটির নিকট জমা দেয়ার নির্দেশ দেয়া হয় । তাছাড়া বাবুল শীল আহবায়ক, মিলন সরকার যুগ্ম আহবায়ক ও প্রনব পালকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট রুপগঞ্জ উপজেলা যুব ঐক্য পরিষদের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

এ সময়ে নারায়ণগঞ্জ – ১ আসনের সাংসদ  বস্ত্র ও পাট মন্ত্রী  গোলাম দস্তগীর গাজীর ( বীর প্রতীক ) এর  সুস্থতা কামনা করে বিশেষ প্রার্থনা করা হয় ।

সর্বশেষ - লিড