en
বুধবার , ৪ অক্টোবর ২০২৩ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

লক্ষ্মীনারায়ণ পূজা মন্ডপ পরিদর্শনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সমস্যা সমাধানের আশ্বাস

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৪, ২০২৩ ১০:৪৩ অপরাহ্ণ
PicsArt 10 04 10.40.09

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন লক্ষ্মীনারায়ণ কটন মিল পূজা মন্ডপ নিয়ে সৃষ্ট জটিলতা নিরসনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল হক এবং পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের সাথে বৈঠক করেছেন।

বুধবার (৪ অক্টোবর) বিকেলে স্থানীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে তারা ঘঁনাস্থলে যান এবং সন্ধ্যায় জেলা প্রশাসক এবং পুলিশ সুপারের সাথে বৈঠকে অংশ নেন। এ সময় সকলের সাথে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করা হয়।


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন লক্ষ্মীনারায়ণ কটন মিল পূজা মন্ডপে দীর্ঘ ৮১ বছর যাবত শারদীয় দূর্গোৎসব পালিত হয়ে আসছে। কিন্তু বর্তমানে মিলটির মালিক দাবিদার নীট কনসার্ন গ্রুপ পূজা মন্ডপটি ভেঙ্গে দিয়ে আসন্ন দূর্গা পূজা আয়োজনে বাঁধার সৃষ্টি করছে। এতে করে স্থানীয় সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

স্থানীয়রা তাদের ঐতিহ্য মেনে নির্দিষ্ট স্থানেই পূজা আয়োজনের দাবি জানায়। স্থানীয়দের দাবির মুখে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ একাধিকবার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে বৈঠক করেছেন।


বুধবার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক চন্দ্রনাথ পোদ্দার, সহ সভাপতি ডিএন চ্যাটার্জি, যুগ্ম সম্পাদক এড. অশোক রঞ্জন মন্ডল ও কার্যনির্বাহী সদস্য অধ্যাপক রজত কুমার সুর রাজু নারায়ণগঞ্জে আসেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক শংকর কুমার দে, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুশিল দাশ, সহ সভাপতি সাংবাদিক উত্তম সাহা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদিপ দাস, মহানগরের সভাপতি লিটন পালসহ নেতৃবৃন্দ কেন্দ্রীয় প্রতিনিধি দলকে সাথে নিয়ে স্থানীয় সনাতন সম্প্রদায়ের সাথে কথা বলেন এবং আসন্ন শারদীয় দূর্গোৎসব পালনে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহন করা হবে বলে আশ্বাস প্রদান করেন।


এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর পূজা উদযাপন পরিষদেও সহ সভাপতি হিমাদ্রি সাহা হিমু, সিদ্ধিরগঞ্জ থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির ঘোষ অমর, সাধারণ সম্পাদক খোকন বর্মন, মহানগর পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য, জেলা পূজা উদযাপন পরিষদের দপ্তর সম্পাদক অভিরাজ সেন সজল, বন্দর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক রিপন দাস, পূজা পরিষদ নেতা তপন গোপ সাধু, তপন দে, দুলাল দাস, রিপন রুদ্রসহ জেলা ও মহানগর পূজা পরিষদের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 04 02 01.24.03

পারভীন ওসমানের পক্ষে জাতীয় ছাত্র সমাজ হতদরিদ্রের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

PicsArt 10 15 09.25.40

দুর্গোৎসব বাঙ্গালীর উৎসব : রামকৃষ্ণ মিশন মহারাজ

PicsArt 11 04 04.03.52 1

সাদেক হোসেন খোকার মৃত্যুতে বিএনপি নেতা সুমন ও যুবদল নেতা সালামতের শোক

IMG 20181006 211821

সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

PicsArt 10 06 06.57.06

মন্তু- সজলের নেতৃত্বে নগরীতে মহানগর যুবদলের বিশাল কালো পতাকা মিছিল

PicsArt 08 30 12.04.57

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আড়াইহাজার ছাত্রদলনেতা মোবারকের শুভেচ্ছা

12431720195678 kalerkantho pic

সর্বকালের সেরা টি-টোয়েন্টি একাদশে সাকিব

PicsArt 12 11 10.20.07

না’গঞ্জের ৫টি উপজেলায় ৩ লাখ ২৬ হাজার ৩৬০ শিশু খাবে ভিটামিন এ ক্যাপসুল

PicsArt 05 09 09.34.27

৩০০ শয্যায় সেবার মান নিশ্চিত করতে নানা পদক্ষেপ গ্রহনের উদ্যোগ

PicsArt 04 08 09.08.27

১৪ স্টাফসহ ঘাতক কার্গোজাহাজটিকে আটক