en
বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শহরে হার্ডলাইনে ট্রাফিক পুলিশ: ৫০ ব্যাটারি চালিত রিকশা জব্দ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ২৮, ২০২২ ১:০১ অপরাহ্ণ
PicsArt 09 28 06.44.30

নারায়ণগঞ্জের কন্ঠ : নারায়ণগঞ্জ শহরকে যানজট মুক্ত রাখতে প্রতিনিয়ত দায়িত্ব পালন করছে নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক বিভাগ। শহরের সড়ক গুলোতে সাধারণ মানুষ যাতে নির্বিঘ্নে চলাচল করতে পারে সেই লক্ষ্যেই শহরকে যানজটমুক্ত রাখতে হার্ডলাইনে নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের কর্মকর্তারা। কারন শহরের যানজটের মূল্যেই হলো নিষিদ্ধ ব্যাটারী চালিত ইজিবাইক ও অটোরিকশা।

এবার শহরকে যানজট মুক্ত থাকতে শহরের গুরুত্বপূর্ণ সড়কের সাতটি পয়েন্টে হার্ডলাইনে ট্রাফিক পুলিশ। নিষিদ্ধ ব্যাটারি চালিত অটোরিকশা শহরে ঢুকলেই জব্দ করা হচ্ছে। প্রতিটি পয়েন্টেই কঠোর অবস্থান নিয়েছে ট্রাফিক পুলিশ ও কমিনিউটি পুলিশের সদস্যরা।

বুধবার ( ২৮ সেপ্টেম্বর ) সকাল থেকেই শহরের চাষাঢ়া চত্ত্বরের আশপাশের সড়কগুলোতে, মেট্রো হলের মোড়, কালীরবাজার, ২নং রেল গেইট, জিমখানা, নিতাইগঞ্জ মোড়ে হার্ডলাইনে ছিলেন ট্রাফিক পুলিশ। পাশাপাশি যানজট নিরসনে নিয়োজিত কমিনিউটি পুলিশের সদস্যরা সহযোগিতায় ছিলেন। এসময়ে কোনো ব্যাটারি চালিত অটোরিকশা ও ইজিবাইক শহরে প্রবেশ করতে চাইলে ফিরিয়ে দেন দায়িত্বপ্রাপ্ত পুলিশ ও কমিনিউটি পুলিশের সদস্যরা। আর ব্যাটারি চালিত কোন অটোরিকশা-ইজিবাইক শহরে প্রবেশ করলেই তাদেরকে আটক করা হয়। এসময়ে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অর্ধশতাধিক ব্যাটারি চালিত অটোরিকশা ও ইজিবাইক জব্দ করা হয়।

এবিষয়ে নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর ( প্রশাসন ) মো. আব্দুল করিম শেখ বলেন, নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল মহোদয়ের নির্দেশনা মোতাবেক ও অতিরিক্ত পুলিশ সুপার ( ট্রাফিক ) সোহান সরকার মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে শহরে যানজটমুক্ত করার লক্ষ্যে জেলা ট্রাফিক পুলিশের কার্যক্রম শুরু হয়েছে। শহরে নিষিদ্ধ ব্যাটারি চালিত অটোরিকশা ও ইজিবাইক প্রবেশ নিষিদ্ধ। শহরে কোন অটোরিকশা ও ইজিবাইক চলাচল করতে দেয়া হবে না। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে, শহরকে যানজটমুক্ত রাখাই আমাদের মূল লক্ষ্য। আর সেই লক্ষ্যেই সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নিয়মিত কার্যক্রম পরিচালিত করছি। শহরে যানজট মুক্ত রাখতে গাড়ির মালিক ও চালক এবং সর্বোপরি আমরা শহরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি।

অভিযান উপস্থিত ছিলেন, চাষাঢ়া ট্রাফিক পুলিশ ফাঁড়ির ইনচার্জ ( টিআই) ইন্সপেক্টর শেখ মো. ইমরান হোসেন, টি আই সাখাওয়াত হোসেন, সার্জেন্ট শফিকুল ইসলাম শোভন, এটি এস আই শফিকুল ইসলাম, আবুল বাশার, শহিদুল ইসলাম, মো. হাসানসহ ট্রাফিক পুলিশের কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 04 30 11.25.38

ঈদুল ফিতরে আড়াইহাজারবাসীকে বিএনপি নেতা শফি উদ্দিন শফুর শুভেচ্ছা

The History of Business Meeting Solutions Refuted

The History of Business Meeting Solutions Refuted

PicsArt 02 09 10.54.37

আড়াইহাজারে বিএনপির পোস্টার লাগাতে গিয়ে আওয়ামী লীগের হামলায় আহত ২

PicsArt 07 12 09.06.41

আজাদের নির্দেশনায় সমাবেশে আড়াইহাজার বিএনপি’র বিশাল শোডাউন

PicsArt 04 08 10.05.03

দেশের মানুষ এখন বাজারে গিয়ে কাঁদে: এড. সাখাওয়াত

PicsArt 03 14 05.45.02

উৎসবমূখর পরিবেশে তিন উপজেলা নির্বাচনের প্রতীক বিতরণ

PicsArt 03 26 08.10.49

বন্দর উপজেলা যুবদলের নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা

PicsArt 10 20 10.14.36

জনগণ জেগে উঠেছে, এই দখলদার সরকারের পতন অনিবার্য: সালাম

PicsArt 12 07 10.18.49

খালেদা জিয়ার মুক্তির দাবিতে নগরীতে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

PicsArt 05 08 05.50.19

কারাবন্দি বিএনপি নেতা আজাদের নিঃশর্ত মুক্তি দাবি করেছে জেলা স্বেচ্ছাসেবক দল