en
সোমবার , ২৮ ফেব্রুয়ারি ২০২২ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

শামীম ওসমানের জম্মদিনে জেলা শ্রমিক লীগের দোয়া মাহফিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৩:৩০ অপরাহ্ণ
PicsArt 02 28 09.24.12

নারায়ণগঞ্জের কন্ঠ: বাংলাদেশ আওয়ামীলীগের প্রভাবশালী নেতা নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের ৬১তম শুভ জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ২৮ ফেব্রুয়ারি ) সন্ধ্যায় শহরের কালীরবাজারস্থ জনতা ব্যাংক সিবিএ অফিসে এই আয়োজন করা হয়। এসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাংসদ একেএম শামীম ওসমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। পরে কেক কেটে সাংসদ একেএম শামীম ওসমানের ৬১তম জম্মদিন উদযাপন করা হয়।

সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুল কাদির বলেন, শামীম ওসমান একজন আল্লাহ ওয়ালা মানুষের নাম, শামীম ওসমানের একজন নবী রাসুল প্রেমী মানুষের নাম। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন একজন কর্মী। আল্লাহ পাক আমাদের প্রাণপ্রিয় নেতা একেএম শামীম ওসমানকে নেক হায়াত দান করুক। তিনি আরও বলেন, না’গঞ্জের শ্রমিক লীগ একেএম শামীম ওসমানের শ্রমিক লীগ। জননেতা শামীম ওসমানের ডাকে আমরা সবসময় প্রস্তুত আছি। না’গঞ্জ জেলা শ্রমিকলীগ নিয়ে অনেক ষড়যন্ত্র ও বিভ্রান্তিমূলক কথাবার্তা হচ্ছে। এসব ষড়যন্ত্র ও বিভ্রান্তিতে কেউ কান দিবেন না। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি আমাদের না’গঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ প্রস্তুতি কমিটির অনুমোদন দিয়েছেন। আমাদের দায়িত্ব দেওয়া হয়েছে সম্মেলন প্রস্তুতি করতে। কাদির কামালের নেতৃত্বে নারায়ণগঞ্জ জাতীয় শ্রমিক লীগের পূর্ণাঙ্গ সম্মেলন হবে। আমার দৃঢ় বিশ্বাস সকল অপশক্তির বিরুদ্ধে আমরা রুখে দাঁড়াব। সকল অপশক্তির বিরুদ্ধে শ্রমিক লীগ যদি সজাগ থাকে তাহলে কোনো ষড়যন্ত্র করে কেউ পার পাবে না।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবদুল কাদিরের সভাপতিত্বে ও সদস্য সচিব কামাল হোসেনের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন, জেলা জাতীয় শ্রমিক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মোখলেসুর রহমান, মজিবুর রহমান, আলী হোসেন,মোসলেউদ্দিন জীবন, মিজানুর রহমান মিজান, জাহাঙ্গীর হোসেন (এসিআই), হুমায়ুন কবির, জাহাঙ্গীর হোসেন, মো. আসলাম, সাহাবুদ্দিন পাঠান, ওমর ফারুক, বোরহান মিয়া, মোজাম্মেল হক, সোহেল আহম্মেদ, তাজুল ইসলাম, এস এম কাদির, পাভেল খান, বন্দর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি সোহানুর রহমান সোহাগ, জেলা যুব শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক গাজী লিটন প্রমূখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত