en
বৃহস্পতিবার , ১৬ মে ২০১৯ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সদর পুলিশের বিশেষ অভিযানে ১৩ ছিনতাইকারী আটক

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ১৬, ২০১৯ ১০:৪৯ পূর্বাহ্ণ
PicsArt 05 16 04.41.13

নারায়ণগঞ্জের কন্ঠ:

পবিত্র মাহে রমজান উপলক্ষে জনসাধারণের জানমালের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার লক্ষ্যে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১৩ ছিনতাইকারী আটক করা হয়েছে ।

বুধবার ( ১৫ মে ) রাতে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলামের দিক নির্দেশনায় এসআই আমিনুল ইসলাম, এসআই সিহাব আহমেদ, এএসআই মোঃ এমরান ভূঁইয়া সঙ্গীয় ফোর্স শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাই চক্রের ১৩ জন সদস্যকে আটক করেন ।

আসামি হলো, মোঃ কাউছার (৩০), মোঃ পাখি (৩৮), মোঃ আল আমিন মিয়া (২৫), মোঃ শফিক (২৬), রিমন (২২), সোহেল (২২), মিঠু (২৫), নজরুল ইসলাম (৪০), দুলাল কৃষ্ণ সাহা ( ৪২), আসাদ (৪০), রিপন ( ৪০), বাবু ( ২০), সোহেল ( ২০ ) ।

বৃহস্পতিবার ( ১৬ মে ) নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম এসব তথ্য জানান । তিনি বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে জনসাধারণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে শহরে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয় । এ সময়ে ছিনতাই চক্রের ১৩ জন সদস্যকে আটক করা হয় । আমাদের এই অভিযান অব্যাহত রয়েছে । তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত