en
শুক্রবার , ১৩ নভেম্বর ২০২০ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

‘সবচাইতে বড় খেলা এখন শুরু হয়েছে: এমপি শামীম ওসমান’

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ১৩, ২০২০ ২:৪০ অপরাহ্ণ
PicsArt 11 13 08.33.26

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বাংলাদেশের ইতিহাসে সবচাইতে বড় খেলা এখন শুরু হয়েছে । ‘সরকার পরিবর্তনের জন্য নয়, বাংলাদেশ রাষ্ট্রটিকেই পুরোপুরি অকার্যকর করে দেয়ার জন্য এই খেলা শুরু হয়েছে। এই খেলা মোকাবেলা করতে পারেন শুধমাত্র একটি মানুষ, তিনি হচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনারা তাঁর জন্য দোয়া করবেন।’

শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে ইসদাইর শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে মাস্টার্স ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এমপি শামীম ওসমান বলেন, আমি রাজনীতিতে চিরস্থায়ী হতে আসি নাই। আমার পরে আমার স্থানটা আমার স্ত্রী সন্তান পুরণ করবে সেই রাজনীতিতেও আমি বিশ্বাস করি না। আমি বিশ্বাস করি যার ত্যাগ আছে, যোগ্যতা আছে তাকেই ওই উপযুক্ত জায়গায় বসানো হোক। কিন্তু সমস্যা হচ্ছে এখন যারা রাজনীতি করে, তারা রাজনীতির জন্য রাজনীতি করে না। তারা মনে হয় অন্য কিছুর জন্য রাজনীতি করে। যেগুলো আমরা ইদানীংকালে দেখতে পাচ্ছি।

শামীম ওসমান আরো বলেন, নারায়ণগঞ্জ যা ডিজার্ভ করতো, নারায়ণগঞ্জ কিন্তু তা পায়নি। যদি ৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করা না হতো তাহলে হয়তো নারায়ণগঞ্জ দেশের সবচাইতে সুন্দর জেলা হতে পারতো। কিন্তু এরপরে নারায়ণগঞ্জ কিন্তু বিরাগভাজন ছিল। সেভাবে কিছু পায়নি, বঞ্চিত ছিল। আমার ভাই নাসিম ওসমান যখন এমপি হয়েছিলেন তখন খানপুরের হাসপাতালটিসহ বেশ কিছু কাজ করতে তিনি সক্ষম হয়েছিলেন।

শামীম ওসমান আক্ষেপ করে বলেন, ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম বাংলাদেশের অন্যতম সুন্দর একটি স্টেডিয়াম। কিন্তু ইনটেনশনালি এই স্টেডিয়ামের সামনে ময়লা ফেলা হল। ময়লার গন্ধে বিদেশী অতিথিদেরও কষ্ট হতো। প্রথমে বেশ কিছু খেলা হলেও এখন কিন্তু সেখানে তেমন খেলা হয়না। স্টেডিয়ামের সামনের রাস্তায় ময়লা পড়ে থাকে, আস্ত গরু পড়ে থাকে এরজন্য আমি লজ্জিত।

সামনে বেশ কিছু কাজ সম্পন্ন হয়ে গেলে নারায়ণগঞ্জ দেশের সুন্দর জেলা হবে এমন প্রত্যাশা রেখে শামীম ওসমান বলেন, ডিএনডি প্রজেক্টের কাজ শেষ হলে হাতিরঝিলের মতো সুন্দর হবে। লিংক রোডে আন্ডার পাস, ওভারপাস ৬ লেনের রাস্তায় উন্নীত হবে, এছাড়া চাষাঢ়া-আদমজীর রাস্তার কাজেরও টেন্ডার হয়ে গেছে। পঞ্চবটি থেকে মুক্তারপুর সেতু পর্যন্ত ফ্লাইওভার নির্মাণ করা হবে।

জেলা প্রশাসক মো.জসিম উদ্দিনের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, র‌্যাব-১১ সিইও লেফটেন্যান্ট কর্ণেল মেহেদী হাসান, নারায়ণগঞ্জ-৬২ বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ক্রীড়া ব্যক্তিত্ব কে.ইউ আকসির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন আহমেদ প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 12 07 07.30.53

বন্দরের কলাগাছিয়ায় সমাধিত হতে চান ওসমান দম্পতি

PicsArt 08 14 10.57.54

মন্তুর বাড়িতে পুলিশী হানা, মহানগর যুবদলের নিন্দা ও প্রতিবাদ

PicsArt 07 18 12.30.35

রংপুর জেলা যুবদলের সেক্রেটারী ঝন্টুর মৃত্যুতে যুবদল নেতা শহিদুলের শোক

Questions About Business Meeting Solutions You Should Read About

Questions About Business Meeting Solutions You Should Read About

PicsArt 05 23 04.18.34

জিয়াউর রহমানের ৩৯তয় শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সাখাওয়াতের খাদ্য সামগ্রী বিতরণ

PicsArt 01 11 01.36.54

নারায়ণগঞ্জ জেলা বিএনপির মানববন্ধনে মান্নানের পক্ষে নেতাকর্মীদের ব্যাপক শোডাউন

PicsArt 12 13 02.55.28

বিএনপির প্রার্থী আজাদের গাড়িতে হামলা ‘ আজাদসহ আহত ৫

PicsArt 02 02 01.29.05

ফতুল্লায় এশিয়া কেমিক্যাল কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড

PicsArt 12 06 06.45.03

নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে তৃতীয় একটি পক্ষ : সেলিম ওসমান

PicsArt 04 19 10.16.45

বারদী ইউনিয়নের খেটে খাওয়া মানুষের মাঝে লায়ন বাবুলের ত্রান সামগ্রী বিতরণ