en
মঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জন্মদিনে মহানগর বিএনপির দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ১৫, ২০২৩ ১:৪২ অপরাহ্ণ
PicsArt 08 15 07.37.49

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (১৫আগস্ট) বাদ আছর শহরের আমলাপাড়ার এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার কনিষ্ঠ পুত্র প্রয়াত আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং অসুস্থ বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

এছাড়াও প্রয়াত আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, ফতেহ মো: রেজা রিপন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, বরকত উল্লাহ, হাবিবুর রহমান মিঠু, চুন্নু সাউদ, মাকিদ মোস্তাকিম শিপলু, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদ, বন্দর থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, বিএনপি নেতা সরকার আলম, শেখ সেলিম, চঞ্চল মাহমুদ, ইকবাল হোসেন, নুরুল ইসলাম, আবুল হোসেন রিপন, লিংকন খান, কাঞ্চন আহমেদ, মহসিনউল্লাহ, সাইফুল ইসলাম বাবু, মো. শিপলু, দুলাল হোসেন, কৃষক দল নেতা এনামুল খন্দকার স্বপন, আক্তার হোসেন সবুজ, মাহবুব হাসান জুলহাস. মনোয়ার হোসেন সোহেলসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত