en
শুক্রবার , ১৯ এপ্রিল ২০১৯ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সিদ্ধিরগঞ্জে অস্ত্রসহ এক ডাকাত গ্রেফতার

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ১৯, ২০১৯ ১০:২১ পূর্বাহ্ণ
PicsArt 04 19 04.14.52

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীণ রসুলবাগ থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ এপ্রিল) রাত একটার দিকে সিদ্ধিরগঞ্জ পুলিশের অভিযানে একটি খেলনা পিস্তল ও কয়েকটি দেশীয় অস্ত্রসহ ইসমাইল নামে এক ডাকাতকে গ্রেফতার করা হয়। এ সময় বাকী আসামীরা পালিয়ে যায়।

PicsArt 04 19 04.13.59

শুক্রবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হারুন অর রশিদ জানান, সিদ্ধিরগঞ্জ থানাধীন ৩নং ওয়ার্ডের অন্তর্গত রসুলবাগ পাকা রাস্তার শেষ মাথায় রসুলবাগ মাহবুবের নব নির্মিত ভবনের প্রাচীরের ভিতরে ধৃত আসামী ইসমাইলসহ নাদির, বিষু, আকাশ, সুজন, মাসুদ, শাহজাহান এবং আরো ৪/৫ জন ডাকাত মিলে ডাকাতির প্রস্তুতি করছিলো। গোঁপন সংবাদের ভিত্তিতে সেখানে রাত আনুমানিক একটার দিকে অভিযান চালায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এ সময় বাকী আসামীরা পালিয়ে গেলেও ইসমাইল মিয়া নামে এক ডাকাতকে গ্রেফতার করে পুলিশ এবং একটি খেলনা পিস্তল, ২টা চাইনিজ কুড়াল, ৩টা চাকু, ১টা চাপাতি ও একটি দা উদ্ধার করে।

পুলিশ সুপার আরো বলেন, এ বিষয়ে মামলা হচ্ছে এবং আসামীর রিমান্ড আবেদন করা হবে বাকীদের ধরার জন্যে। নারায়ণগঞ্জের অপরাধ দমনে পুলিশের অভিযান অব্যহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ) আব্দুল্লাহ আল মামুন, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহিন শাহ পারভেজ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম প্রমূখ।

সর্বশেষ - লিড