en
সোমবার , ১১ ডিসেম্বর ২০২৩ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সেলিম ওসমানের পক্ষে বন্দরে কেন্দ্রভিত্তিক কমিটি গঠন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ১১, ২০২৩ ১০:১৮ অপরাহ্ণ
PicsArt 12 11 10.17.34

নারায়ণগঞ্জের কন্ঠ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জের বন্দর থানাধীন সিটি কর্পোরেশনের নয়টি ওয়ার্ডের নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা।

বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাস, দেশবিরোধী অপপ্রচার ও অপরাজনীতির কার্যকলাপের বিরুদ্ধে দেশ ও জাতির শান্তি কামনায় আয়োজিত দোয়া মাহফিলে বন্দর থানা থেকে আগত আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সাথে নারায়ণগঞ্জ-৫ আসনের বর্তমান সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য দিক নির্দেশনামূলক বৈঠক করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা।

সোমবার ( ১১ ডিসেম্বর ) সন্ধ্যায় শহরের পুরাতন কোর্ট সংলগ্ন এড. খোকন সাহার চেম্বারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। মত বিনিময় সভা শেষে নির্বাচনের জন্য কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করা হয়।

এ সময় অ্যাডভোকেট খোকন সাহা বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের বর্তমান সংসদ সদস্য দানবীর একেএম সেলিম ওসমানকে ভালোবেসে এই আসনে নৌকার প্রার্থী দেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা তাই সবাই আমাদের নেত্রীর এই ভালোবাসার সম্মান রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করবো। আওয়ামী লীগ সরকারের বিগত দিনের উন্নয়নের দিকগুলো জনগণের কাছে তুলে ধরে নারায়ণগঞ্জ-৫ আসনটি আবারো বঙ্গবন্ধু কন্যার হাতে উপহার হিসেবে তুলে দিতে চাই।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ যে উন্নয়নের মহাসড়কে ছুটে চলেছ তা দেশের মানুষ উপলব্ধি করতে পেরেছে। তাই তারা আর কোন অগ্নি সন্ত্রাসের কাছে মাথা নত করবেনা। বঙ্গবন্ধু কণ্যার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারা আবারও ভোট দিয়ে জয়যুক্ত করবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। সে লক্ষ্যে বন্দরের আওয়ামী লীগের সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

এ সময় অ্যাডভোকেট খোকন সাহা বন্দরের বিভিন্ন ওয়ার্ডেয কেন্দ্রীয় ভিত্তিক কমিটি ঘোষণা করেন এবং সবাইকে একেএম সেলিম ওসমানের পক্ষে কাজ করার জন্য দিকনির্দেশনা দেন ।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেনের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহমুদা মালার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯ থেকে ২৭ নং ওয়ার্ডের তৃণমূল নেতাকর্মীদের সাথে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জিএম আরমান, দপ্তর সম্পাদক এড, বিদ্যুৎ সাহা, কার্যকরী সদস্য শিখন সরকার শিপন।

আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন মৃধা, মহানগর আওয়ামী লীগের সদস্য ইসরাত জাহান স্মৃতি, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিয়াজুল ইসলাম খান, মহানগর তাতী লীগের আহবায়ক চৌধুরী শাহেদ প্রমূখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 07 10 07.39.26

ঢাকার সমাবেশ সফল করতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রস্তুতি সভা

124809iti tomaroi

উদ্বোধনী প্রদর্শনীতে প্রশংসিত ‘ইতি, তোমারই ঢাকা’, শুক্রবার মুক্তি

PicsArt 11 09 07.44.00

দিপু ও সুফিয়ান না:গঞ্জ -৫ আসনের মনোনয়ন ফরম ক্রয়

PicsArt 05 08 08.45.17

খালেদা জিয়ার সুস্থতা কামনায় আজাদের নির্দেশনায় ফতেপুর ইউনিয়ন বিএনপির দোয়া

444

দূর্গা পূজা উপলক্ষে জেলা পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

PicsArt 10 22 08.10.12

প্রতিষ্ঠাবার্ষিকীর শপথ গনতন্ত্র পুনরুদ্ধার ও খালেদা জিয়ার মুক্তির আন্দোলন

PicsArt 05 17 05.50.30

শেখ হাসিনার একক নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে : আবদুল হাই

PicsArt 03 18 09.17.23

বঙ্গবন্ধু জম্মশত বার্ষিকী উপলক্ষে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে আলোর মিছিল

Purchasing the best Business Features

Purchasing the best Business Features

PicsArt 03 07 06.50.57

ঐতিহাসিক ৭ই মার্চ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের শ্রদ্ধাঞ্জলি