en
শনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ৩, ২০২২ ১:০৮ অপরাহ্ণ
PicsArt 09 03 07.00.17

নারায়ণগঞ্জের কন্ঠ: দীর্ঘ ২৫ বছর পর ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে আগামী ৩ বছরের জন্য সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের এড. সামসুল ইসলাম ভূঁইয়াকে সভাপতি, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে সহ-সভাপতি ও আব্দুল্লাহ আল কায়সারকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার সোনারগাঁও পৌরসভা এলাকার শেখ রাসেল স্টেডিয়ামে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই নবনির্বাচিত সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষি মন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি।

 

PicsArt 09 03 07.00.38
সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে উপস্থিত নেতৃবৃন্দ…..

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এড. কামরুল ইসলাম এমপি। কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস এমপি, কার্যকরী পরিষদ সদস্য ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়শেন সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ নজিবুল্লা হিরু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সংসদ, এড. সানজিদা খানম, শাহাবুদ্দিন ফরাজী, আনোয়ার হোসেন, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, সাঈদ খোকন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ সেলিনা হায়াৎ আইভি, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ মো. নজরুল ইসলাম বাবু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল প্রমূখ।
 

সর্বশেষ - লিড