en
শুক্রবার , ৫ এপ্রিল ২০১৯ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৫, ২০১৯ ৫:৪৮ অপরাহ্ণ
PicsArt 04 05 11.36.03

নারায়ণগঞ্জের কন্ঠ:

আগামী (২০১৯-২০) সালের জন্য সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব নিজাম উদ্দিন মৃধাকে সভাপতি ও আলহাজ্ব আব্দুর রব সিকদারকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে ।

শুক্রবার (৫ এপ্রিল ) সন্ধ্যায় নিতাইগঞ্জ জিমখানা আলাউদ্দিন খান সিটি স্টেডিয়ামের ক্লাব ভবনে সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘের বার্ষিক সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয় ।

সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব নিজাম উদ্দিন মৃধার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রব সিকদারের সার্বিক তত্ত্বাবধানে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘের উপদেষ্টা আহম্মদ আলী রেজা উজ্জ্বল ।

কমিটির বাকি সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম, সহ-সভাপতি মোঃ আব্দুল লতিফ, সহ-সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন, সহ সম্পাদক মোঃ সেলিম রেজা ভূঁইয়া, অর্থ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম আকাশ, ক্রীড়া সম্পাদক হাজী মোঃ আইয়ুব আলী লাল, সহ ক্রীড়া সম্পাদক মোঃ নজরুল ইসলাম নজু, সাংগঠনিক সম্পাদক শ্রী বাবু হিমাদ্রি সাহা হিমু, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মজনু মিয়া, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির মুন্সী, সহ সাংস্কৃতিক সম্পাদক আলহাজ্ব মোঃ মামুন প্রধান, দপ্তর সম্পাদক ডাঃ মোঃ জসিম উদ্দিন, সহ দপ্তর সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, প্রচার সম্পাদক মোঃ সহিদুল ইসলাম সাঈদ, সহ প্রচার সম্পাদক জাহিদ হোসেন, কার্যকরী সদস্য হাজী মোঃ দেলোয়ার হোসেন, মোঃ আবুল কাশেম, মোঃ ইসহাক আলী খোকন ।

প্রসঙ্গত , ২০০৪ সালে সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘের নামক একটি অরাজনৈতিক সংগঠনের যাত্রা শুরু হয় । হাঁটি হাঁটি পা পা করে এই সংগঠনটি সামাজিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন সেবা মূলক কাজ করে যাচ্ছে ।

সর্বশেষ - লিড