en
রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে সোনারগাঁয়ে আনন্দ র‍্যালি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ১১, ২০২২ ১:৩৭ অপরাহ্ণ
PicsArt 09 11 06.44.06

নারায়ণগঞ্জের কন্ঠ: নবগঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী দল স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটিতে সভাপতি এস এম জিলানী, সাধারণ সম্পাদক রাজিব আহসান, ১নং সহ-সভাপতি ইয়ানি আলী, ১নং সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ ও সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানকে মনোনীত করায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

রোববার ( ১১ সেপ্টেম্বর ) বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুর বাসস্ট্যান্ডে সোনারগাঁ স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক সালাউদ্দিন সালু ও রূপগঞ্জ উপজেলার রফিকুল ইসলাম রফিকের নেতৃত্বে আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি কাঁচপুর সিনহা গার্মেন্টসের সামনে থেকে শুরু করে প্রধান সড়ক প্রদিক্ষণ করে বাসস্ট্যান্ডে সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে বক্তারা বলেন, স্বেচ্ছাসেবকদল একটি গৌরবময় ও ঐতিহ্যবাহী সংগঠন। এই সংগঠনের নেতৃত্বে সব সময় আসীন হন ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দরা। নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে সভাপতি পদে সাবেক ছাত্রদল নেতা এসএম জিলানী, সাধারণ সম্পাদক রাজিব আহসান, সিনিয়র সহসভাপতি ইয়াসিন আলী, ১ম যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান-কে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

নতুন কমিটির নেতৃত্বে স্বেচ্ছাসেবক দল আন্দোলন সংগ্রামসহ রাজপথে আরও বলিষ্ঠ ভূমিকা পালন করবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সোনারগাঁ স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক সালাউদ্দিন সালু। এসময়  উপস্থিত ছিলেন সোনারগাঁ স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. নাছির উদ্দিন ,সিনিয়র যুগ্ম আহ্বায়ক পিয়ার হোসেন নয়ন, যুগ্ম আহ্বায়ক শফিক ভূইয়া, আতিক হাসান লেলিন,মনির হোসেন,সদস্য রাজিব সাউদ,হাসিবুল ইসলাম রনি, শহিদুল্লাহ,রাজন ভূইয়া, রফিক, মামুন, জিলন, খোকা, আমজাদ, রাজু, খন্দকার দেলোয়ার, রাকিব, কাউসার, হানিফ,তরিকুল, আবদুল ।

এসময় আর উপস্থিত ছিলেন রূপগঞ্জ স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম রফিক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাফিজুর রহমান, যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ, সোহেল, মোমেন, লিটন, মোতাহার,এ.কে বাবু, ইলিয়াস মিয়া, ইলিয়াস ভূইয়া, সদস্য ১নং গোলজার, তারাব পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলতাফ, সদস্য সচিব নাঈম, পৌরসভার সিনিয়র যুগ্ম আহ্বায়ক রায়হান মীর, যুগ্ম আহ্বায়ক মুরাদ, নাজমুল সাউদ প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 02 03 04.27.32

সোনারগাঁয়ে আসছেন মিজানুর রহমান আজহারী

PicsArt 10 14 10.12.06

জেলা পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৪৯

PicsArt 06 02 08.12.08

মানুষের মন থেকে জিয়াউর রহমানের নাম কখনো মুছে ফেলা যাবে না : আজাদ

PicsArt 09 05 12.39.29

শহরের তল্লায় মসজিদে বিস্ফোরণ, সাংবাদিকসহ অর্ধ্বশত মুুসল্লি দগ্ধ

PicsArt 03 09 11.38.55

প্রধানমন্ত্রী চান দেশের প্রতিটি ছেলে-মেয়ে শিক্ষিত হোক : বস্ত্র ও পাটমন্ত্রী

PicsArt 05 08 05.50.19

কারাবন্দি বিএনপি নেতা আজাদের নিঃশর্ত মুক্তি দাবি করেছে জেলা স্বেচ্ছাসেবক দল

PicsArt 02 17 07.04.39

রূপগঞ্জে গনসংযোগ করে ব্যস্ত সময় পার করছে এড. স্বপন ভূঁইয়া

PicsArt 03 26 05.18.37

শহরে নেতাকর্মীদের বিশাল শোডাউন করে সাখাওয়াতের শ্রদ্ধাঞ্জলি

PicsArt 07 08 08.35.58

সাখাওয়াতের নেতৃত্বে বিএনপির ত্রাণ তহবিলে নগদ অর্থ জমা

PicsArt 02 16 05.52.07

সোনারগাঁয়ে হাট ইজারাকে কেন্দ্র করে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষ, ১৫ জন আহত