en
শুক্রবার , ৩ এপ্রিল ২০২০ | ১লা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

হতদরিদ্র, অসহায় প্রতিবন্ধীদের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের খাদ্যসামগ্রী বিতরণ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৩, ২০২০ ১:৪৭ অপরাহ্ণ
PicsArt 04 03 07.33.32

নারায়ণগঞ্জের কন্ঠ :

মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ রোধে কর্মহীন হয়ে পড়া  হতদরিদ্র, অসহায় প্রতিবন্ধী ও সমাজে পিছিয়েপড়া মানুষদের মাঝে  নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সংগঠনের নেতৃবৃন্দ ।

শুক্রবার ( ৩ এপ্রিল ) সকালে চাষাড়া বালুরমাঠ এলাকায়,  চাষাঢ়া রবিদাস পাড়া, মিশনপাড়া ও বিকেলে নিতাইগঞ্জ, শীতলক্ষ্যা সত্য নারায়ণ জিউর মন্দির প্রাঙ্গণ, শীতলক্ষ্যা, তামাকপট্রি, দাসপাড়া এলাকায় এবং রাতে শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এসকল মানুষদের মাঝে খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু, পিঁয়াজ, তৈল, সাবানসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

PicsArt 04 03 07.35.01

এ বিষয়ে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ জানান, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের  উদ্যোগে অসহায় দরিদ্র ও সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রচেষ্টা হিসেবে ২০৩ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা । করোনা ভাইরাসের কারণে কর্মহীন মানুষ গুলো অসহায়ত্ব জীবন যাপন করছে । আমাদের সংগঠনের পক্ষ থেকে সাধ্য অনুযায়ী আমরা এসকল মানুষের পাশে আছি এবং থাকবো । আমাদের এই কার্যক্রম আগামী ৯ এপ্রিল পর্যন্ত চলমান থাকবে।

PicsArt 04 03 07.35.32 1

উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, নারায়ণগঞ্জ সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও জেলার যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ কুমার সেরাওগী সুমন, সহ-সভাপতি সঞ্জয় দাস, সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস, মহানগরের সভাপতি এড. অঞ্জন দাস, সাধারণ সম্পাদক রিপন কর্মকার, রাজীব ভৌমিক, বন্দরের সাধারণ সম্পাদক সুজন দাস, ভজন বমর্ন, প্রনব দাস, চয়ন দাস, বিজয় রবি দাস, রাজিব, পিযুষ, সঞ্জিত, মি. জন সরকার প্রমুখ ।

সর্বশেষ - লিড