en
রবিবার , ৪ অক্টোবর ২০২০ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

প্রয়াত অ্যাটর্নি জেনারেলের মাহবুবে আলমের স্মরণে আইনজীবী সমিতির দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৪, ২০২০ ৪:৫৫ অপরাহ্ণ
PicsArt 10 04 05.23.57

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ বার কাউন্সিলের চেয়ারম্যান ও অ্যাটর্নি জেনারেল সিনিয়র আইনজীবী মাহবুবে আলমের আত্মার মাগফেরাত কামনায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে ।

রোববার ( ৪ অক্টোবর ) বাদ জোহর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভিজিটার বার ভবনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয় । এ সময়ে
প্রয়াত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের আত্মার মাগফেরাত কামনা এবং ওসমানের পরিবারের সদস্যদের সুস্থতা কামনা ও আইনজীবী সমিতির সকল সদস্যদের সুস্থতা এবং প্রয়াত সকল আইনজীবীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম দেলোয়ার হোসেন সরকার।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা আই সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, জেলা আদালতের পিপি এড. এস.এম ওয়াজেদ আলী খোকন, সিনিয়র আইনজীবী এড. একরামুল হক, জিপি এড. মেরিনা বেগম, ভিপি এড. ওয়াহিদা রিতা, এড. সেলিনা ইয়াসমিন, এড. নুর জাহান বেগম, এড. সুইটি ইয়াসমিন প্রমুখ ।

এ সময় উপস্থিত ছিলেন- সমিতির কার্যকরী পরিষদের সিনিয়র সহ-সভাপতি এড. এড. বিদ্যুৎ কুমার সাহা, সহ- সভাপতি এড. তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এড. বরুণ চন্দ্র দে, কোষাধ্যক্ষ এড. মনিরুজ্জামান কাজল, আপ্যায়ণ সম্পাদক এড. আবুুল বাশার রুবেল, লাইব্রেরী সম্পাদক এড. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক এড. মুহাম্মদ রাশেদ ভূঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এড. ফাহমিদা আক্তার সিমি, সমাজ সেবা সম্পাদক এড. হাসিব উল হাসান রনি, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. নূসরাত জাহান তানিয়া, কার্যকরী পরিষদ সদস্য এড. কামরুন নেছা সূবর্ণা, এড. দেলোয়ার হোসেন সুজন প্রধান, এড. কামরুল হাসান, এড. আজিম ভূঁইয়া ও এড. আসাদুল্লাহ সাগর।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত