আমি সবার সাথে মিলে মিশে কাজ করতে চাই : ডিসি মোস্তাইন বিল্লাহ

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, নারায়ণগঞ্জে সবাইকে সাথে নিয়ে কাজ করতে এসেছি। এখানকার ঐতিহ্য আছে। এই জেলার রাজনীতি সারাদেশকে আলোকিত করে। আমি সবার সাথে মিলে মিশে কাজ করতে চাই।

সোমবার ( ১৫ ফেব্রুয়ারি ) বিকেলে শহরের পুরাতন কোর্টস্থ জেলা সরকারি গণগ্ৰন্থাগার মিলনায়তনে মুজিব বর্ষ উপলক্ষে চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পী গোষ্ঠীর উদ্যোগে ‘ বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক’ আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডিসি মোস্তাইন বিল্লাহ বলেন, আমার কাছে বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। শেখ মুজিব ছিলো বলেই আজকে আমাদের দেশে অনেকে আইনজীবী, ডাক্তার হয়েছে। একই সাথে আমি আপনাদের সামনে আসতে পারেছি। প্রধানমন্ত্রীর হাত ধরে আমরা দেশকে এগিয়ে নিতে চাই। এই দেশকে নিয়ে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখে ছিলেন তা বাস্তবায়ন করতে চাই। আমরা সব কিছুর মাঝে রাজনীতিকে না আনি। বঙ্গবন্ধুর নীতিকে আনলেই হয়। মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধু থাকলে আমাদের নারায়ণগঞ্জ আগাবে। এই জেলা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যাবে। দেশ এগিয়ে গেলে প্রধামন্ত্রীর হাত শক্তিশালী হবে।

তিনি আরোও বলেন, মুক্তিযোদ্ধাদের মাঝে আমি আমার বাবার প্রতিচ্ছবি দেখতে পাই। রাষ্ট্রীয় আইনের আমাদের হাত পা বাধা থাকায় আমরা মুক্তিযুদ্ধাদের সব কাজ করে দিতে পারি না। তার পরে আমি তাদের পাশে থেকে কাজ করে যেতে চাই।

চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পী গোষ্ঠীর সভাপতি বিশিষ্ট সমাজসেবক জামাল উদ্দিন সবুজের সভাপতিত্বে ও নাফিজা রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য এম এ রাসেল, নারায়ণগঞ্জ সোনালী ব্যাংক লিঃ আঞ্চলিক প্রধান ও ডিজিএম তানভীর হাসনাইন মইন, জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, সাবেক সাংসদ মোবারক হোসেনের পুত্র এরফান হোসেন দীপ, চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক ইমতিয়াজ ওমর সুমন প্রমুখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x