en
রবিবার , ৩০ জুলাই ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

সিদ্ধিরগঞ্জে আনোয়ার প্রধানকে আসামি করে ৪২৩নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ৩০, ২০২৩ ২:১৫ অপরাহ্ণ
PicsArt 07 30 08.13.00

নারায়ণগঞ্জের কন্ঠ: সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড মহাসড়কে পুলিশের সঙ্গে নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানকে প্রধান আসামি করে ৪২৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। মামলা ৭জন আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

রবিবার ( ৩০ জুলাই ) সিদ্ধিরগঞ্জ থানা উপ-পরিদর্শক ( এসআই ) মমিনুল হক বাদী হয়ে এ মামলা করেন। মামলা নং- ৫৬

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, মামলায় ২৩ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৩০০-৪০০ জনকে আসামি করা হয়েছে। মামলায় সরকারি কাজে বাধা, পুলিশের ওপর আক্রমন, মহাসড়তে যান চলাচলে বিঘ্ন সৃষ্টি ও নাশকাতার অভিযোগ আনা হয়েছে। এমামলায় গ্রেপ্তার ৭জনকে আদালতে পাঠানো হয়েছে জানান তিনি।

গ্ৰেফতারকৃত- আসামি হলেন- নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সদস্য মো. জসিম উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা ২নং ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক মো. ফারুক, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সদস্য ইউসুফ আলী, মুন্সিগঞ্জ জেলা গজারিয়া থানা ছাত্রদলের সভাপতি মাহাদী ইসলাম বাবু, মুন্সীগঞ্জ থানা ছাত্রদলের সভাপতি মো. আবুল হাসেম ।

মামলায় এজাহারনামীয় আসামিরা হলেন- জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সভাপতি মাজেদুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি কাউন্সিলর জিএম সাদরিল, সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেন, মহানগর জাসাসের সভাপতি জাহাঙ্গীর হোসেন স্বাধীন, বিএনপি নেতা জয়নাল আবেদীন ফারুক, মোহাম্মদ আলী, মো. সুবেদ আলী, সোলাইমান পলাশ, আনোয়ার হোসেন সানি, জাকির হোসেন, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, বিএনপি নেতা আতিক টেম্পু আতিক, আতিকুর রহমান প্রধান কামরুল হাসান সেন্টু , জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মো. রিফাত। অজ্ঞাতনামা আসামি আরও ৪০০ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

এদিকে গ্রেফতার আসামিদের বিকেলে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হলে আসামিদের কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান কোর্ট পুলিশের পরিদর্শক ওসি মো. আসাদুজ্জামান।

জানাগেছে, শনিবার ( ২৯ জুলাই ) সকাল সাড়ে এগারোটার দিকে কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচির অংশ হিসেবে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড শিমরাইল ডাচবাংলা ব্যাংক এলাকায় মহাসড়কে অবস্থান নিতে চাইলে নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ঘটনা ঘটেছে। এসময়ে পুলিশ সর্টগানের গুলি ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপে বিএনপি ও অঙ্গসংগঠনের ২০ নেতাকর্মী আহত হয়েছিল। মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানসহ ৮জনকে আটক করা হয়েছিল। পরবর্তীতে বিকেলে নারায়ণগঞ্জ এসপি অফিস থেকে এড. সাখাওয়াত হোসেন খানকে ছেড়ে দেয় পুলিশ।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত
PicsArt 09 14 01.08.02

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নতুন কমিটিকে রাজিবের অভিনন্দন

15072820191119 183714

দাদাগিরিতে ভূতের অস্তিত্ব প্রমাণ, তুমুল বিতর্ক

IMG 20221016 WA0008

কাজিম উদ্দিন প্রধানকে নবগঠিত না’গঞ্জ জেলা মহিলা শ্রমিক লীগের শুভেচ্ছা

PicsArt 10 19 07.37.29

খালেদা জিয়া ও আজাদের মায়ের আশু রোগমুক্তি কামনায় শ্রমিকদলের দোয়া

PicsArt 11 13 06.17.06

নারায়ণগঞ্জে চারদিন ব্যাপী আয়কর মেলার উদ্বোধন

10372120194921

জরুরি অবতরণ করল জাতীয় দলের ফুটবলার বহনকারী বিমান

PicsArt 10 02 08.21.10

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য প‌রিষদ ও যুব ঐক্য প‌রিষদ ১৮নং ওয়া‌র্ডের ত্রি- বা‌র্ষিক সম্মেলন

PicsArt 05 31 04.39.42

নারায়ণগঞ্জ মহানগর সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের দোয়া ও খাবার বিতরণ

PicsArt 11 11 08.18.11

মন্তু- সজলের বিরুদ্ধে অপপ্রচারকারীদের বিরুদ্ধে বন্দর থানা যুবদলের কঠোর হুঁশিয়ারি

PicsArt 11 03 08.54.30

নির্বাচনের ঘোষণায় সেলিম ওসামনের সাথে সৌজন্য সাক্ষাতে অভিনন্দন জ্ঞাপন