en
বৃহস্পতিবার , ৭ ডিসেম্বর ২০২৩ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বৈরী আবহাওয়া উপেক্ষা ক‌রে শা‌ন্তি শোভাযাত্রায় আজ‌মেরী ওসমান

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ৭, ২০২৩ ১১:২৩ অপরাহ্ণ
PicsArt 12 07 11.15.59

নারায়ণগঞ্জের কন্ঠ: বৈরী আবহাওয়া উপ‌ক্ষো ক‌রে বিএন‌পি জামা‌তের ডাকা অব‌রো‌ধের বিরু‌দ্ধে নি‌জের কর্মী সমর্থক‌দের নি‌য়ে বিশাল গা‌ড়িবহ‌রে শা‌ন্তি শোভাযাত্রা ক‌রে‌ছেন যুব‌নেতা আজ‌মেরী ওসমান।

বৃহস্প‌তিবার (৭ ডি‌সেম্বর) ১০ম দফা অব‌রো‌ধের দ্বিতীয় দি‌ন বি‌কে‌লে অব‌রোধ বি‌রোধী শা‌ন্তি শোভাযাত্রা বের ক‌রেন তি‌নি।

এদিন, শহরের কলেজ রোডস্থ নিজ বাসভবন থেকে শান্তির শোভাযাত্রাটি বের করে শহর, ফতুল্লা এবং সিদ্ধিরগঞ্জের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন আজ‌মেরী ওসমান। এসময় তার সা‌থে থাকা গা‌ড়ি বহর থে‌কে হরতাল ও অব‌রোধ‌বি‌রোধী স্লোগান দেন কর্মী সমর্থকরা।

কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে আরো উপ‌স্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামী লীগ নেতা হামিদ প্রধান, শ্রমিক নেতা রহমত উল্লাহ, নাসির, সুমন, খায়রুদ্দিন মোল্লা, ইফতি, মনির হোসেন, হোসেন রেজা, সেন্টু রহমানসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

জানা‌গে‌ছে, বিএনপি-জামায়াতের লাগাতার জ্বালাও পোড়াও কর্মসূচিতে যে‌কোন ধর‌নের নাশকতা ঠেকা‌তে এবং সাধারন খেটে খাওয়া মানুষদের জান মালের নিরাপত্তার জন‍্য বিরামহীনভাবে হাজারো সমর্থকদের নিয়ে নারায়ণগঞ্জের রাজপথ সহ বি‌ভিন্ন অলিগলি শান্তির শোভাযাত্রা করে চষে বেড়াচ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের তনয় যুবনেতা আজমেরী ওসমান।

পিতার আদর্শকে অন্ত‌রে লালন ক‌রে দেশ ও দেশের জনগনের স্বার্থে বিএনপি জামা‌তের নৈরা‌জ্যের প্রতিবা‌দে কর্মী-সমর্থকদের নিয়ে রাজপ‌থে একটানা যেভ‌াবে স্বোচ্চার র‌য়ে‌ছেন যুব‌নেতা আজ‌মেরী ওসমান তা‌তে ক‌রে নগরবাসীর বেশ প্রশংসা কু‌ড়ি‌য়ে‌ছেন তি‌নি। অব‌রো‌ধের বিরু‌দ্ধে তার এমন ধারাবা‌হিক মহড়ায় নারায়ণগঞ্জ শহরে কোন ধর‌নের নাশকতার ঘটনা ঘ‌টে‌নি।

বঙ্গবন্ধুর একজন এক‌নিষ্ঠ সৈ‌নিক পিতা বীর মু‌ক্তি‌যোদ্ধা প্রয়াত না‌সিম ওসমা‌নের মতো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের হুশিঁয়ারী দেয়ায় আজ‌মেরী ওসমান‌কে নি‌য়ে আগামী‌তে নতুন স্বপ্ন দেখছেন নারায়ণগঞ্জ সদর-বন্দরবাসী এমনটাই দাবী করেছেন তার কর্মী-সমর্থকরা।

সর্বশেষ - লিড